ঢাকাThursday , 13 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

ইসির ইভিএমেও অভিযোগ? ভোট বন্ধের প্রতিবাদে নৌকার প্রার্থী মাহমুদ হাসানের রিপন সংবাদ সম্মেলন

bd-tjprotidin
October 13, 2022 4:30 pm
Link Copied!

 

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধা -৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে আজ ১২ অক্টোবর নির্বাচন বন্ধের তীব্র নিন্দা ও প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নৌকার প্রার্থী মাহমুদ হাসান রিপন।

 

 

🌬️ স্বপ্ন নয় সত্যি অনলাইনে আয় করুন ইনভেস্ট ছাড়া ও বিকাশ পেমেন্ট  , এখুনি বিস্তারিত জানতে ক্লিক করুন, https://blog.jit.com.bd/blog-jit-com-bd-1-7628

🌬️ রেজিষ্ট্রেশন করে আপনিও আয় করুনঃ
https://blog.jit.com.bd/ref/Ruman2

সাঘাটা উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেন আ.লীগ মনোনীত নৌকা প্রার্থী মাহমুদ হাসান রিপন। তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন প্রতিপক্ষের প্রার্থীরা আমার পক্ষে গণজোয়ার দেখে নিজেদের পরাজয়ের ভয়ে ভিত হযে তফশীল ঘোষণার পর থেকে আমার এবং আমার কর্মী সমর্থকদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করে আসছে। আজ ১২ অক্টোবর সকল কেন্দ্রে এক যোগে ভোটাররা শান্তিপূর্ণ ভাবে নিজেদের ভোট প্রয়োগ করছিলো। প্রতিপক্ষ প্রার্থীরা নিজেদের পরাজয় নিশ্চিত জেনে বিনা কারণে অনিয়মের অভিযোগ করতে থাকে। প্রতিপক্ষের এজেন্ডা বাস্তবায়নের জন্য নির্বাচন কমিশন এবং আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন। নির্বাচনে সিইসির সিদ্ধান্তের প্রতিবাদে সাঘাটা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বোনার পাড়া বাজারে প্রদক্ষিণ করে।

ইভিএমেও কারচুপির অভিযোগ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে? সিসি ফুটেজ দেখে নির্বাচন বন্ধ,  এ যেনো নির্বাচন কমিশনের মুখে নতুন অধ্যায়।  বিষয়টি যথাযথ কর্তৃপক্ষের প্রতি দৃষ্টিপাত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।