ঢাকাSaturday , 15 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

চমকপ্রদ বিয়ে: হাতির পিঠে চড়ে বিয়ে করতে এলেন বর

bd-tjprotidin
October 15, 2022 4:37 pm
Link Copied!

নওগাঁঃ

নানার ইচ্ছাপূরণে নওগাঁর ধামইরহাটে হাতির পিঠে চড়ে বিয়ে করতে কনের বাড়ি গেলেন রাসেল মাহমুদ। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে বাড়ি থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে উমার ইউনিয়নের বেলঘড়িয়া গ্রামে বিয়ে করতে যান তিনি। এমন ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে বিয়েবাড়িতে ভিড় জমান আশপাশের কয়েক গ্রামের উৎসুক জনতা।

স্বপ্ন নয় সত্যি অনলাইনে আয় করুন ইনভেস্ট ছাড়া ও বিকাশ পেমেন্ট, এখুনি আয় করতে ক্লিক করুন, https://blog.jit.com.bd/blog-jit-com-bd-1-7628

রেজিষ্ট্রেশন করে আয় করুনঃ
https://blog.jit.com.bd/ref/Ruman2

রাসেল মাহমুদ স্থানীয় ‘মানবসেবা’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও আলমপুর ইউনিয়নের শিববাটি গ্রামের সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেনের ছেলে। বর্তমানে ধামইরহাট উপজেলা সদরে বসবাস করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, বেলঘড়িয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে সাদিয়ার সঙ্গে বিয়ে ঠিক রাসেলের। সাদিয়া জয়পুরহাট সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে পড়াশোনা করছেন। শুক্রবার দুপুরে উপজেলার সদর এলাকা থেকে ৩০ জন সহযাত্রী নিয়ে বিয়ে করতে যান রাসেল। তিনি নিজে হাতির পিঠে চড়ে কনের বাড়ি গেলেও বাকিরা মাইক্রোবাসে করে যান।

বর রাসেল মাহমুদ বলেন, নানা একসময় হাতির পিঠে চড়ে বিয়ে করেছিলেন। তিনি চেয়েছিলেন তার নাতিও যেন হাতির পিঠে চড়ে বিয়ে করে। নানার সেই ইচ্ছাপূরণে এই আয়োজন।

কনের বাড়িতে হাতির পিঠে চড়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নতুন বউকে নিয়ে মাইক্রোবাস যোগে বাড়ি ফিরে যান রাসেল মাহমুদ।

নিউজ,নওগাঁ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।