ঢাকাSunday , 16 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

আজ বিশ্ব খাদ্য দিবস:ভালো উৎপাদনে উত্তম পুষ্টি,সুরক্ষিত পরিবেশ,উন্নত জীবন

bd-tjprotidin
October 16, 2022 12:13 pm
Link Copied!

রাশেদুল ইসলামঃ

বিশ্ব খাদ্য দিবস আজ (১৬ অক্টোবর)। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও উদযাপন করা হবে দিনটি। এ বছর খাদ্য দিবসের প্রতিপাদ্য ‘কাউকে পশ্চাতে রেখে নয়। ভালো উৎপাদনে উত্তম পুষ্টি, সুরক্ষিত পরিবেশ এবং উন্নত জীবন।’ এ বছর দেশে সোমবার (১৭ অক্টোবর) দিবসটি উদযাপন করবে কৃষি মন্ত্রণালয়।

আয় করতে এখনই ভিজিট করুন https://blog.jit.com.bd/career-2-7779

প্রতি বছরের মতো এ বছরও দিবসটি উদযাপনে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে কৃষি মন্ত্রণালয়। তবে দিবসটি রবিবার হলেও এবার দেশে সোমবার (১৭ অক্টোবর) দিবসটি উদযাপন করবে কৃষি মন্ত্রণালয়।

ওসমানী স্মৃতি মিলনায়তনে বিশ্ব খাদ্য দিবসের মূল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন।

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার (এফএও) বাংলাদেশ প্রতিনিধি রবার্ট ডি. সিম্পসন প্রমুখ উপস্থিত থাকবেন।

এরপর দুপুর ১২ টায় একই স্থানে কারিগরি সেশন/সেমিনার অনুষ্ঠিত হবে। এতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

স্বপ্ন নয় সত্যি অনলাইনে আয় করুন ইনভেস্ট ছাড়া ও বিকাশ পেমেন্ট, এখুনি আয় করতে ক্লিক করুন, https://blog.jit.com.bd/blog-jit-com-bd-1-7628

রেজিষ্ট্রেশন করে আয় করুনঃ
https://blog.jit.com.bd/ref/Ruman2

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।