ঢাকাWednesday , 19 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

ঘাতকেরা শেখ রাসেলের মানবীয় গুণাবলীকে হত্যা করতে পারেনি- মজিবুর রহমান মজনু

bd-tjprotidin
October 19, 2022 9:56 am
Link Copied!

বগুড়াঃ

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, হাজার হাজার শিশুর মাঝে বেঁচে থাকবে শহীদ শেখ রাসেল। ১৯৬৪ সালে এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে জন্মগ্রহণ করেন বঙ্গবন্ধুর সর্বাকনিষ্ঠ পুত্র শেখ রাসেল। পিতা বঙ্গবন্ধুর বিভিন্ন আন্দোলন-সংগ্রাম আর জেলজীবন যখন নিত্যসঙ্গী তখন শেখ রাসেল তার মা এবং বড় বোন শেখ হাসিনার কাছেই ধীরে ধীরে বেড়ে উঠতে থাকে। শেখ রাসেল পাইনি পিতার সান্নিধ্য, পাইনি পিতার আদর- স্নেহ, ভালবাসা। ঘাতকের নির্মম বুলেটের আঘাতে পরিবারের সদস্যদের সাথে প্রাণ হারায় শিশু পুত্র শেখ রাসেল। ঘাতকেরা তাকে হত্যা করেছে ঠিকই কিন্তু শেখ রাসেলের মানবীয় গুণাবলী কে হত্যা করতে পারেনি। শিশু রাসেল বেঁচে থাকবে দেশের সকল শিশুর মাঝে। বাংলাদেশের লক্ষ কোটি শিশুর ভালোবাসার নাম শেখ রাসেল। শিশু রাসেলের প্রতি নির্মম নিষ্ঠুরতা দেশের লাখো শিশুর আর্তনাদের প্রতীক।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকালে শেখ রাসেলের ৫৯ তম জন্ম দিবসের বিভিন্ন কর্মসূচি শেষে শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিশু সহিংসতা বন্ধ সহ শিশুদের নিরাপদ ভবিষ্যৎ গড়ে তোলার জন্য শেখ হাসিনার সরকার অঙ্গীকারবদ্ধ। আজকের এই শিশুদের মাঝেই শেখ রাসেল প্রতিচ্ছবি খুঁজে পাই। শিশু শেখ রাসেলের তারুণ্যদীপ্ত প্রতিভা ছড়িয়ে পড়ুক সকল শিশুর মাঝে। এই দিনটি শেখ রাসেল দিবস ঘোষণা করায় আওয়ামী লীগ সরকারকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডা. মকবুল হোসেন, আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, এ কে এম আসাদুর রহমান দুলু, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদাত আলম ঝুনু, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সুলতান মাহমুদ খান রনি, আব্দুল্লাহ আল রাজী জুয়েল, নাসরিন রহমান সীমা, বীর মুক্তিযোদ্ধা আনিসুজামান মিন্টু, মাশরাফি হিরো, আনোয়ার পারভেজ রুবন, রুহুল মুমিন তারিক,এস এম শাহজাহান, খালেকুজ্জামান রাজা, আবু সেলিম, অ্যাডভোকেট শফিকুল ইসলাম নাফরু, তৌহিদুর করিম কল্লোল, আবু সুফিয়ান শফিক, ওবায়দুল হাসান ববি, আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস, আব্দুস সালাম, কামরুল মোর্শেদ আপেল, আলমগীর বাদশা, ডালিয়া নাসরিন রিক্তা, রাশেদুজ্জামান রাজন, সাবেক ছাত্রনেতা নাইমুর রাজ্জাক তিতাস, শহর ছাত্রলীগ নেতা সুজিত কুমার দাস, সাব্বির আহমেদ প্রমুখ।

এর আগে সকাল আটটায় মুজিব মঞ্চে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন বিকেল সাড়ে চারটায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।