ঢাকাFriday , 21 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

রাজনৈতিক অঙ্গনে উদীয়মান এক নক্ষত্রের নাম শেখ মোঃ ইয়াসিন আরাফাত

Shaharul Islam Shahin
October 21, 2022 2:09 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ মোঃ শাহারুল ইসলাম শাহীন
নিজস্ব প্রতিবেদক,,সম্পাদক ((তথ্য ও যোগাযোগ প্রতিদিন))

রাজনৈতিক অঙ্গনে তার প্রবেশ শুরু হয় ২০১৯ সালের পহেলা মে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজরিত বাংলাদেশ ছাত্রলীগের ওয়ারী থানা শাখার সাধারণ সম্পাদক মো: সাদ বিন বক্কর ভাইয়ের হাত ধরে।বলা যায় স্কুল জীবন থেকে রাজনীতির পাঠ আঁকড়ে ধরে শুরু করা সেই পথে দুর্বারভাবে এগিয়ে চলেছেন।

অল্প সময়ে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক পরিচিত লাভ করেছেন।বিভিন্ন দলীয় পদেও আদিষ্ট রয়েছেন তিনি যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বর্তমান ওয়ারী থানা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশী। এছাড়াও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর ৩৮ নং ওয়ার্ড এর সাবেক সাংগাঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন ও ৩৮নং ওয়ার্ড ছাত্রলীগ অন্তর্গত বনগ্রাম লেন ইউনিট ও ওয়ার্ডে সাবেক পদবীতে ছিলেন।ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাথেও তিনি প্রত্যক্ষভাবে জড়িত।রাজনৈতিক হাতেঘরিটা তার পরিবারের মাধ্যমেই এসেছে তার বাবা দেশনেত্রী শেখ হাসিনার একজন আদর্শ রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সফল ব্যবসায়ী।তার পরিবার মুসলীম লীগ থেকেই আওয়ামী লীগের সাথে জড়িত। তার মেজো কাকা বর্তমানে দুইবারের আওয়ামী লীগ ইউপি চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগ ধর্মীয় উপকমিটির সদস্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।