ঢাকাSunday , 23 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা-৫ শূন্য আসনের উপনির্বাচনের বন্ধকৃত ভোটকেন্দ্রের সাঘাটার ৪০ টি কেন্দ্রের ৫২২ জনের তদন্ত অনুষ্ঠিত

shahin
October 23, 2022 8:22 am
Link Copied!

(গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধা-৫ সাঘাটা-ফুলছড়ি আসনে গত ১২ অক্টোবর উপনির্বাচনে বিভিন্ন অনিয়মের কারণে ভোট গ্রহণ বন্ধ করে নির্বাচন কমিশন।
অনিয়মের কারণ অনুসন্ধানে নির্বাচন কমিশন ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে। বুধবার সকাল ৯টায় সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে তদন্ত কার্যক্রম শুরু করে তদন্ত কমিটি। এই তদন্ত কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, সদস্য হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সচিব কামাল উদ্দিন বিশ্বাস ও যুগ্ম সচিব সাহেদুন্নবী চৌধুরী। এ সময় তাদের সঙ্গে সহযোগীতায় ছিলেন রংপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা শাহাদাব উদ্দিন, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাঘাটা উপজেলার ৪০ টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট, উপজেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং স্থানীয় সাংবাদিকদের সঙ্গে ভোটের অনিয়মের বিষয়ে জানতে চান তদন্ত কমিটি।
সংশ্লিষ্ট ভোট গ্রহণকারী কর্মকর্তারা ১২ই অক্টোবরের ভোট গ্রহণ পরিস্থিতি সম্পর্কে নির্বাচন কমিশনের প্রতিনিধি দলকে অবহিত করেন। সাংবাদিকেরাও কেন্দ্রের বাইরের পরিবেশ এবং ভোটারদের কাছ থেকে শোনা ভোট প্রদান সম্পর্কে তাদের অভিজ্ঞতার কথা জানান। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তদন্ত কমিটির আহ্বায়ক, কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ জানান, তদন্ত শেষে প্রাপ্ত তথ্যের প্রতিবেদন প্রধান নির্বাচন কমিশনারের কাছে হস্তান্তর করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।