ঢাকাMonday , 7 November 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ও উন্নয়ন মূলক কর্মকান্ডের অগ্রগতি দেখে জাতীয় পার্টি সহ বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান

Shaharul Islam Shahin
November 7, 2022 9:09 am
Link Copied!

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এবং উন্নয়নমূলক কর্মকান্ডে অগ্রগতি দেখে ও তার আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় পার্টি সহ বিভিন্ন দল থেকে অনেক নেতাকর্মী ইতিমধ্যে আওয়ামীলীগে যোগদান করেছেন। তিনি দেশের উন্নয়নকে অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। গাইবান্ধার সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়ন আওয়ামীগের আয়োজনে রফিকুল ইসলাম প্রধানের সভাপতিত্বে গত রবিবার হলদিয়া ইউপি পরিষদ চত্বরে বিভিন্ন দল থেকে যোগদান অনুষ্ঠানে গাইবান্ধা ৫ (সাঘাটা-ফুলছড়ি) শূন্য আসনে উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রাথী সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদ হাসান রিপন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীগে যোগদানকৃত নেতা আইয়ুব হোসেন মন্ডল, হলদিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল, সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী প্রধান, জুমারবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, কামালের পাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু, শালমারা ইউপি চেয়াম্যান আনিসুর রহমান আনিস, আওয়ামীলীগ নেতা রোস্তম আলী ও রানু মিয়া প্রমুখ। আলোচনার পূর্বে দেড় শতাধিক নেতাকর্মী নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন জাতীয় পার্টির নেতা আইয়ুব হোসেন মন্ডল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।