ঢাকাTuesday , 15 November 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ফতেহ আলী বাজার কাঁচামাল ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদ, সা.সম্পাদক আলাল

bd-tjprotidin
November 15, 2022 11:37 am
Link Copied!

 

স্টাফ রিপোর্টার রাশেদ
বগুড়া ফতেহ আলী বাজার কাঁচামাল ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে মো. আবুল কালাম আজাদ (ছাতা) প্রতীকে ২২৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এপদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বাবু শেখ (চেয়ার) প্রতীকে পেয়েছেন ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. আলাল (হরিণ) প্রতীকে ২৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মিটল শেখ (হাতি) প্রতীকে পেয়েছেন ৮৩ ভোট।

সোমবার (১৪ নভেম্বর) সংগঠন কার্যালয় মাংস বাজারে সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়ে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। এ নির্বাচনে সংগঠনের ৪৭৩ জন ভোটারের মধ্যে ৪১৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এবারের নির্বাচনে সংগঠনের অনান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মো. ফজলু প্রামানিক (ঘোড়া), সহ-সম্পাদক পদে মো. খলিলুর রহমান (মোটর সাইকেল), কোষাধ্যক্ষ পদে মো. শফিকুল ইসলাম (টেবিল), সদস্য পদে মো. ওয়াসিম (শাপলা), মো. সাহা আলম (আম), মো. নুর আলম প্রামানিক (ডাব), মো. আমীর আলী প্রামানিক (আনারস), মো. সোহেল রানা টিটু (মোবাইল), মো. নুর আলম (গরুর গাড়ী) ও মো. ইদ্রিস আলী প্রাং (কাঠাল), বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।