ঢাকাWednesday , 16 November 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

দেশকে বদলে দিয়েছেন শেখ হাসিনা: তথ্যমন্ত্রী

bd-tjprotidin
November 16, 2022 3:15 pm
Link Copied!

 

বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ বলেছেন, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশকে বদলে দিয়েছেন।

তিনি বলেন, রাস্তাঘাট, স্কুল-কলেজসহ প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার উদ্যোগ নেওয়া হয়েছে। বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করা হয়েছে। যার মাধ্যমে অনলাইন, মোবাইল ব্যাংকিংসহ ঘরে বসে বিশ্বের সঙ্গে যোগাযোগ করতে পারছেন। এটি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে সম্ভব হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে নাটোরের গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী। গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমানের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তথ্য যোগাযোগ ও প্রযক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, শহিদুল ইসলাম বকুল এমপি প্রমুখ।

সভায় সঞ্চালনা করেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ মোল্লা। দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি আনিসুর রহমানকে সভাপতি এবং আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।