ঢাকাThursday , 17 November 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে: ওবায়দুল কাদের

bd-tjprotidin
November 17, 2022 12:31 pm
Link Copied!

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে। তাদের আর আগুন নিয়ে খেলতে দেওয়া হবে না। বুধবার (১৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান দুবাই থেকে টাকার বস্তা পাঠায়। সে টাকার বস্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঘুমান। টাকা ফুরিয়ে গেছে তাই তাদের গলা নিচু হয়ে গেছে।

তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণকালে বিএনপি বলেছে সেতুতে উঠলে ভেঙে যাবে। এখন সেই সেতু পার হয়ে তারা এদিক-ওদিক চলাফেরা করেন। তাই তাদের অন্তরে জ্বালা সৃষ্টি হয়েছে।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে সভাপতি ও জাহাঙ্গীর কবিরকে সাধারণ সম্পাদক করা হয়। সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার টুকুকে নতুন কমিটির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। বাকি পদগুলো নির্ধারণের জন্য নতুন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদকে দায়িত্ব দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।