ঢাকাFriday , 2 December 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব

তামিমের পরিবর্তে অধিনায়ক সাকিব না লিটন,জানালেন বিসিবি

shahin
December 2, 2022 12:21 am
Link Copied!

প্রকাশকঃ মোঃ শাহারুল ইসলাম (শাহীন)

কুঁচকির চোটের কারণে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন তামিম। এছাড়াও ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের আরেক তারকা ক্রিকেটার তাসকিন আহমেদ। প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশের একাদশেও অনিশ্চিত তিনি।ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

তামিম ইকবালের ইনজুরির কারণে এখন প্রশ্ন উঠেছে ভারত বিপক্ষে ওয়ানডে সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন কে? বাংলাদেশ টেস্ট এবং টি-টোয়েন্টি দলে অধিনায়কের জায়গায় সহ-অধিনায়ক থাকলেও ওয়ানডে ক্রিকেটে তামিমের জায়গায় কোন সহ-অধিনায়ক ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।তবে তামিমের ইনজুরির কারণে এখন ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের অধিনায়কের দায়িত্ব পালন করবেন কে? সেই তালিকায় সবার আগে এসে যায় সাকিব আল হাসানের নাম। সব বিচার-বিবেচনা আর ব্যাখ্যা বিশ্লেষণেই সাকিব একনম্বর চয়েজ।

সাথে লিটন দাস আর মেহেদি হাসান মিরাজের নামও চলে আসছে। কাজেই ধরে নেয়া হচ্ছে সাকিব আল হাসানই হয়তো ভারতের বিপক্ষে তামিমের পরিবর্তে অধিনায়ক পদে প্রথম পছন্দ। সাথে আলোচনায় আছে লিটন দাসের নামও।

বিসিবি সভাপতি আরও যোগ করেন, তামিম খেলতে না পারলে আমরা পরে সিদ্ধান্ত নেবো। আগে  শুনি কতদিনের জন্য খেলতে পারবে না।  পুরো তথ্যটা পেয়ে আমাদের সিদ্ধান্ত নিতে হবে।  হঠাৎ করে সিদ্ধান্ত নেওয়া যাবে না।

তবে আজ (বৃহস্পতিবার) বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কথা শুনে মনে হচ্ছে, বিসিবি এখনও পর্যন্ত এ ব্যাপারে কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। এ নিয়ে বিসিবি সভাপতি পাপন বলেন, “অধিনায়ক ইস্যু নিয়ে আমাদের এখনো পর্যন্ত কোনো চিন্তা নেই। অন্য কোনো দ্বিমত আমরা পাইনি যে, কি করবো না করবো।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।