ঢাকাSunday , 4 December 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডের প্রতিপক্ষ আর্জেন্টিনা

bd-tjprotidin
December 4, 2022 1:54 pm
Link Copied!

 

কাতার বিশ্বকাপ যেভাবে অঘটনের পসরা সাজিয়ে বসেছিল, তাতে দ্বিতীয় রাউন্ডে যেকোনো ম্যাচই কঠিন হতে যাচ্ছিল বড় দলগুলোর জন্য। কিন্তু নকআউট পর্বে প্রথম দিন কোনো অঘটন ঘটেনি। প্রত্যাশিতভাবেই নিজেদের ম্যাচে জয় পেয়েছে নেদারল্যান্ডস ও আর্জেন্টিনা।

বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রকে উড়িয়ে দিয়েছে লুই ভ্যান হালের নেদারল্যান্ডস। ৩-১ গোলের দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে তারা।

দৈনিক আয় করুন আপনার ব্যালেন্সের ৪-৮%,  স্বাবলম্বী হোক আপনার অনলাইন বিজনেস

বিজ্ঞাপনঃ দৈনিক আয় করুন আপনার ব্যালেন্সের ৪-৮%, স্বাবলম্বী হোক আপনার অনলাইন বিজনেস

আর্জেন্টিনাও দারুণ খেলেছে তাদের ম্যাচে। লিওনেল মেসির জাদুতে অস্ট্রেলিয়াকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয় তারা।

কোয়ার্টারে নেদারল্যান্ডসের মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা। ২০১৪ বিশ্বকাপে এ নেদারল্যান্ডসকে সেমিফাইনালে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে উঠেছিল মেসিরা।

যেখানে তাদের ত্রাতা হয়েছিলেন গোলরক্ষক রোমেরো। এবারও এমন কেউ ত্রাতা হয়ে আর্জেন্টিনাকে সেমিফাইনালে তোলেন কি না, সেটিই দেখার বিষয়। আগামী ৯ ডিসেম্বর রাতে মুখোমুখি হবে তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।