ঢাকাThursday , 15 December 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বড়দিনের উৎসব উপলক্ষ্যে ‘ফ্রিল্যান্সিং-ক্রকেন kraken’ সম্পর্কে জানুন ও ইভেন্ট কি জানুন?

bd-tjprotidin
December 15, 2022 4:47 pm
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ

বড়দিনের উৎসব উপলক্ষে ‘ফ্রিল্যান্সিং -ক্রকেন kraken’ এর ইভেন্ট বোনাস শুরু হয়েছে৷ ইভেন্ট অফার টি শুরু হয়েছে ১৪ ডিসেম্বর ২০২২ ইং হইতে শেষ তারিখ ২৪ ডিসেম্বর ২০২২ ইং অবদি চালু থাকবে। ২৫ তারিখ হইতে অফিসিয়াল ঘোষনা মোতাবেক কার্যক্রম পূর্বের ন্যায় থাকবে বলে জানান ক্রাকেন কর্তৃপক্ষ। [ বিঃদ্রঃ লোভনীয় বা  কোনো রকম প্রতারনা বা ফাঁদে পা না দেওয়ায় ভালো। এটা মনে রাখা প্রয়োজন। যদি আয় করার পর আয়ের টাকা হাতে পাওয়া ও তা থেকে কিছু অংশ প্রয়োজনে কোনো অফার বা রিচার্জ করতে বলা হয় সেটি যুক্তযুক্ত, অন্যাথায় এটি প্রতারণার ফাঁদ বলেই বিরেচিত। সর্তক হতে হবে তখনই। যদি উইড্রো সিস্টেম চালু থাকে ও গ্রহক অর্থ তুলতে পারে তখন সেটি যুক্তিযুক্ত এবং সেক্ষেত্রে কোনো অফার বা রিচার্জ প্রতারণা বলে বিবেচিত নাও হতে পারে বা উইড্রোর তুলনায় অফার বা রিচার্জ করতে বলা হয় বেশি সেটিও প্রতারণা ফাঁদ হতে পারে।উদাহরণ স্বরুপ, 250 usdt withdraw,  offer or recharge 100 usdt সেক্ষেত্রে এখানে কর্তৃপক্ষ বা ক্রাকেন যুক্তিযুক্ত, অন্যাথায় এটি অযুক্তিক বলেই বিবেচিত হবে। ]

কর্তৃপক্ষ জানান ক্রাকেন একটি এ্যামেরিকান কোম্পানি, krakenen.com online earn বিশ্ব ব্যাপী জনপ্রিয় একটি প্রতিষ্ঠান, কর্তৃপক্ষের ১৪ ডিসেম্বর  ঘোষনাটি হুবহু তুলে ধরা হলোঃ

ইভেন্ট 1: আমাদের ক্রাকেন অ্যাডভেন্ট ফেস্টিভালে অংশগ্রহণ করুন এবং $6,500,000 পর্যন্ত পুরস্কার দিন!
ক্র্যাকেনের আগমনের সাথে ক্রিসমাসের কাউন্টডাউন শুরু হোক! এখন থেকে ক্রিসমাস পর্যন্ত, ব্যবহারকারীরা প্রতিদিন ক্র্যাকেন অ্যাডভেন্টে লগ ইন করতে পারেন, পুরস্কারের ইভেন্টটি টপ আপ করতে পারেন এবং 6,500,000 USD পর্যন্ত পুরস্কার ভাগ করতে পারেন!
কার্যকলাপের সময়: 2022-12-14 00:00 থেকে 2022-12-24 23:59
এখনি যোগদিন!

ইভেন্ট 2: নতুন ব্যবহারকারীর স্বাগত অফার (বন্ধুদের সাথে শেয়ার করুন এবং তাদের এই ক্রিসমাস সিজনে KRAKEN-এ যোগ দিতে আমন্ত্রণ জানান!
নতুন ব্যবহারকারীরা অতিরিক্ত 5 ইউএসডিটি পেতে 100 ইউএসডিটি রিচার্জ করে, 10 ইউএসডিটি পেতে 200 ইউএসডিটি রিচার্জ করে এবং আরও অনেক কিছু

কার্যকলাপের নিয়ম:
1️⃣1. ইভেন্ট চলাকালীন, লোকেদের দূষিতভাবে পুরষ্কার প্রত্যাহার করা থেকে বিরত রাখার জন্য, প্রত্যাহার স্থগিত করা হবে৷ ক্রিসমাসের দিনে সমস্ত প্রত্যাহার করা হবে।
2️⃣2. যে ব্যবহারকারীরা শারীরিক পুরষ্কারে অংশগ্রহণ করেন তারা তাদের সমতুল্য USDT (বর্তমান অফিসিয়াল ওয়েবসাইটের মূল্য) বিনিময় করতে পারেন এবং শারীরিক পুরস্কার পেতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।
3️⃣3. সমস্ত পুরস্কার শুধুমাত্র রিচার্জ হিসাবে গণনা করা হয় এবং জমা করা হবে না।
4️⃣4. দুটি ক্রিয়াকলাপের পুরষ্কারগুলি উচ্চতর করা যেতে পারে; উদাহরণস্বরূপ, আপনি যদি একজন নতুন ব্যবহারকারী হন তবে আপনি একই সময়ে 1 এবং 2 ক্রিয়াকলাপগুলিতে অংশগ্রহণ করতে পারেন।

ঘোষনা মতে জানা যায় যে, উদাহরণ স্বরুপ নতুন বা পুরাতন ক্রাকেন সদস্যরা সবাই বোনাস পেতে পারেন,

পুরাতন সদস্য বা যারা ১০০usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা bonus সহ ১০০+৩০ মোট ১৩০usdt পাবেন।

পুরাতন সদস্য বা যারা ২০০usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা ২০০+৮০ মোট ২৮০usdt পাবেন।

পুরাতন সদস্য বা  ৫০০usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা ৫০০+২০০ মোট ৭০০usdt পাবেন।

পুরাতন সদস্য বা ১০০০usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা ১০০০+৫০০ মোট ১৫০০usdt পাবেন।

পুরাতন সদস্য বা যারা ২০০০usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা ২০০০ usdt এর সাথে একটি Huawei p50 পাবেন।

পুরাতন সদস্য বা যারা ৩০০০ usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা ৩০০০usdt এর সাথে ipad (256gb)  পাবেন।

পুরাতন সদস্য বা যারা 5000usdt রিচার্জ করে kraken এ যুক্ত হবেন তারা 5000usdt ও সাথে iphone 14pro max (ITB)  পাবেন।

এভাবে উক্ত বোনাস পাওয়া যাবে। তা আপনার এ্যাকাউন্টে বোনাস সহ যুক্ত হবে। আগ্রহীরা অংশ নিতে পারে বলে কর্তৃপক্ষ জানান। ১৪-২৪ ডিসেম্বর পর্যন্ত অফারটি চলবে।

বিশেষ .দ্রষ্টব্য. হিসাবে অফিসিয়াল ভাবে আরও ঘোষনা করা হয় যে, অফার চলা কালে উইড্রো বন্ধ থাকবে এটি ক্রাকেন কোম্পানির হেড অফিস কর্তৃক নিয়ন্ত্রিত ঘোষনা যাতে বড় করে বড় দিনের উৎসবে ঘোষনাকৃত ইভেন্ট অফার টিকে প্রভাবিত না হয় ৷ ২৪ ডিসেম্বর তারিখ পর থেকে যথারিতি উইড্রো ও কার্যক্রম আগের নিয়মেই সচল থাকিবে বলেও একটি ঘোষনায় জানানো হয়।  মুলত ইভেন্ট অফারের সময় উইড্রো বন্ধ না করলে ইভেন্ট অফার দূষিত হতে পারে বলেই এমন শিদ্ধান্ত ক্রাকেন হেড অফিস গ্রহণ করেন।

যথারিতি নিয়মঃ

আপনি আপনার বন্ধুদের সাথে রেজিস্ট্রেশন লিঙ্ক শেয়ার করতে পারেন, রেজিস্ট্রেশন করতে এবং 30 USDT রিচার্জ করতে পারেন এবং উভয় পক্ষের প্রত্যেকে 5 USDT পুরস্কার পাবেন। ক্রাকেন এ আয় করলে কম্পিউটার বা স্মার্ট মোবাইল ফোন, ইন্টারনেট সংযোগ প্রয়োজন।  এটির নির্দেশনা টেলিগ্রামে দেওয়া হয়, সদস্যরা নির্দেশনা মেনে দৈনিক নিজ এ্যাকাউন্টের মুল ব্যালেন্স অনুয়ায়ী ৩-৮% আয় করতে পারে। এটির কোনো বাঁধাধরা নিয়ম নাই যে কেউ যখন ইচ্ছে অর্থ রিচার্জ করতে পারে ও তুলে নিতে পারে। রিচার্জের নিয়ম হলো মোবাইল যে কোনো ব্যাংকিং, আন্তর্জাতিক বা অনলাইন যে কোন ব্যাংক শাখা হইতে রিচার্জ করে প্রথম বিশ্ব জনপ্রিয় মাধ্যম binance verified account বা cucoin verified account ,  trustwallet এ usdt নিতে হয় (সরকারকে ভ্যাট প্রদান ও মাধ্যম সার্ভিস চার্জ কাঁটার পরই জমা বা উত্তোলন হয়),  এরপর ক্রাকেন এ রিচার্জ করতে হয়। টাকা উত্তোলনের সময় একই ভাবে। ক্রাকেন kraken account থেকে binance বা cucoin বা trustwallent যানপ্রিয় বিশ্বস্ত মাধ্যম গুলোতে নিতে হয় এরপর usdt কে নিজ দেশীয় মোবাইল ব্যাংকিং,  ব্যাংকিং সেক্টরের মাধ্যমে সরকারকে ভ্যাট প্রদান ও মাধ্যম সার্ভিস চার্জ কাঁটার পরই সদস্যদের হাতে তাদের টাকা পৌঁছে শতভাগ বিশ্বস্ততার সহিত।  টিম কমিশন বোনাস তো আছেই। বেশি লোভনীয় ও আকর্ষনীয়, সুতরাং লোভনীয় বা  কোনো রকম প্রতারনা বা ফাঁদে পা না দেওয়ায় ভালো। এটা মনে রাখা প্রয়োজন।আরোও মনে রাখা প্রয়োজন যে, যদি আয় করার পর আয়ের টাকা হাতে পাওয়া ও তা থেকে কিছু অংশ প্রয়োজনে অফার বা রিচার্জ করতে বলা হয় সেটি যুক্তযুক্ত, অন্যাথায় এটি প্রতারণার ফাঁদ বলেই বিরেচিত। সর্তক হতে হতে হবে তখনই। যদি উইড্রো সিস্টেম চালু থাকে তবেই তা যুক্তি সংগত।

ক্রাকেন কর্তৃপক্ষের বানী,

ভবিষ্যত মানুষকে দল গঠনের জন্য কঠোর পরিশ্রম করতে উৎসাহিত করে। আমরা মূল পুরস্কারের উপর ভিত্তি করে পুরস্কারের পরিমাণ বাড়িয়েছি।

সামান্য কিছু অর্থের মাধ্যমে ক্রাকেনে কাজ করে স্বাবলম্বী হওয়া সম্ভব বলেও জানান কর্তৃপক্ষ। বর্তমান অফার অনুযায়ী এতে মাত্র ১২-১৫ দিনেই একজন নতুন সদস্য তার মুলধন সমপরিমাণ তুলে নিতে পারে। এটি কারো ভাগ্য বাজী নয় বা জুয়ার মনোবিজ্ঞানী নেই। একটি দৈনিক আয়ের পরিমান নির্ধারিত। নির্দেশ ও চার্ট মেনে কাজ করতে হয় ১০০% সফলতার জন্য এবং রিস্ক ০% বলেও উল্লেখ করে কর্তৃপক্ষ যা প্রমানিত।

নিম্নলিখিত সমন্বয় করা হয়েছে:
1. ক্র্যাকেন ন্যূনতম আমানত 30USDT-তে পরিবর্তিত হয়েছে৷ অবশ্যই ৩০ usdt রিচার্জ করতে হবে। ⤵️

2. নতুন ব্যবহারকারীরা 30 usdt প্রথম রিচার্জ করলেই তাদের প্রথম জমার জন্য 5 USDT পুরষ্কার পাবেন নতুনরা ব্যবহারকারী গন। (সর্বনিম্ন আমানত 30USDT)
৩. যারা ১ জন লোককে সফলভাবে 30 usdt রিচার্জ করালে তিনি পাবেন ৫usdt, 2 জন হলে ১০usdt, 3 জন হলে ৩০ usdt, 4 জন হলে ৩৫usdt, 5 জন হলে ৬০ usdt পাবেন। এই প্রতিটি সদস্যরা প্রত্যেকে ২ নং এর ঘোষনা মত ৫ usdt পাবে।

উদাহরণস্বরূপ, আপনি যদি 3 জন নতুন ব্যবহারকারীকে আমন্ত্রণ জানান, তাহলে রিচার্জ সম্পূর্ণ হওয়ার পরে আপনি প্রতিটি নতুন ব্যবহারকারীর জন্য 5 USDT পুরষ্কার পেতে পারেন৷ তাহলে আপনি 30USDT পেতে পারেন। ক্রাকেন একটি ভালো প্লাটফর্ম, কাউকে প্রলুব্ধ করেনি। সৎ ভালো লোককে সাথে নিনে জানায়। ১০০% সফলতার জন্য কর্তৃপক্ষের চার্ট ও নির্দেশ পন পরামর্শ কঠোর ভাবে অনুসরণ করতে বলা হয় এবং ০ % রিস্ক বলেও কর্তৃপক্ষ মন্তব্য করেন। কর্তৃপক্ষ জানান এটি কারো ভাগ্য বাজী নয় বা কোনো জুয়ারমনোবিজ্ঞান নয়। কর্তৃপক্ষের নির্দেশ মেনে ক্ষতি হলেও ১০০% ক্ষতিপূরণ দেওয়া হয়, যেসব সদস্য কাজ করেন তারাও বিষয়টি নিশ্চিত করেছেন কর্তৃপক্ষের তথ্য সঠিক ও বিশ্বস্ত। কর্তৃপক্ষ কর্তৃক  ক্ষতি এরাতে নির্দেশ মানার কথা বলা হয় এবং অভদ্র, লোভী, স্বার্থপর, চিটার ও খারাপদের দূরে রাখার কথা ব্যক্ত করে।

ক্রাকেন সম্পর্কে বিস্তারিতঃ

ক্রাকেন কর্তৃপক্ষ প্রিয় মি. রবার্ট, স্মিথ ডুগান, এলান ও অন্যান্য কর্তৃক কোম্পানি সম্পর্কে প্রকাশ করেন তা হুবহু তুলে ধরা হলো,

ক্রাকেন একটি ক্রিপ্টোকারেন্সি অপশন ট্রেডিং প্ল্যাটফর্ম। এটি যুক্তিসঙ্গত পেআউট অনুপাতের সাথে কাজ করে এবং যতক্ষণ ক্রিপ্টোকারেন্সি বাজার বিদ্যমান থাকবে ততক্ষণ এটি চলতে থাকবে।
ক্রাকেন একটি কঠোর নিয়ন্ত্রক কাঠামো মেনে চলে এবং বিভিন্ন সংস্থা, লাইসেন্স এবং প্রবিধানের অধীনে বিশ্বব্যাপী এর পরিষেবাগুলি পরিচালনা করে।
এনএফএ
ক্র্যাকেন এলএলসি লাইসেন্সপ্রাপ্ত এবং ন্যাশনাল ফিউচার অ্যাসোসিয়েশন (এনএফএ), আইডি: 0486419-এর সাথে নিবন্ধিত।
সাইএসইসি
ক্রাকেন হোল্ডিংস লিমিটেড সিওয়াইএসইসি (ইইউ) (লাইসেন্স নং 199/13) দ্বারা অনুমোদিত এবং লাইসেন্সপ্রাপ্ত।
এফএসসি
ক্র্যাকেন আগস্ট 2017 থেকে FSC দ্বারা বিনিয়োগ ব্যবসায়ী হিসাবে অনুমোদিত এবং নিয়ন্ত্রিত হয়েছে (লাইসেন্স নম্বর C116016172)।
বাফিন
ক্রাকেন (নিবন্ধন নম্বর: HRB 160749B) হল জার্মানিতে BDSwiss Holding Ltd-এর সমান্তরাল এবং BaFin নিবন্ধিত এজেন্ট।
ফিজি প্রজাতন্ত্র
ক্রাকেন লিমিটেড আর্থিক পরিষেবা কর্তৃপক্ষ (“FSA”, লাইসেন্স নম্বর: SD047) দ্বারা অনুমোদিত এবং নিয়ন্ত্রিত৷

ক্র্যাকেন 2017 সালে সর্বজনীন হওয়ার পর থেকে, এটি অষ্টভুজাকার বিকল্প চুক্তির জন্য একটি হাতের দৈর্ঘ্যের ভিত্তিতে কাজ করছে।
উপরোক্ত নিয়ন্ত্রক তথ্য মূল কোম্পানি ক্র্যাকেনের পেটেন্ট। সমস্ত তথ্য সত্য এবং বৈধ। এটি বিশ্ব ব্যপী কাজ করে ও সৎ নিষ্ঠার সহিত পরিচালনার উদ্দ্যোগ নিয়েছে। ভবিষ্যতে আরোও উন্নিত হবে বলেও জানান৷

অনলাইন ট্রেনিং সুব্যবস্হা করে আয় করার ব্যবস্হা করেছে তারা। তবে সদস্যদের উচিত সঠিক ভাবে জেনে ও কাজ বুঝে সাফল্যের দিকে নির্দেশ মেনে এগিয়ে চলা। [বিঃদ্রঃ সুতরাং লোভনীয় বা  কোনো রকম প্রতারনা বা ফাঁদে পা না দেওয়ায় ভালো। এটা মনে রাখা প্রয়োজন। আরোও মনে রাখা প্রয়োজন যে, যদি আয় করার পর আয়ের টাকা হাতে পাওয়া ও তা থেকে কিছু অংশ প্রয়োজনে কোনো অফার বা রিচার্জ করতে বলা হয় সেটি যুক্তযুক্ত, অন্যাথায় এটি প্রতারণার ফাঁদ বলেই বিরেচিত। সর্তক হতে হবে তখনই। যদি উইড্রো সিস্টেম চালু থাকে তবেই তা যুক্তি সংগত এবং উইড্রোর তুলনায় রিচার্জ বা অফারের পরিমান বেশি নয় এমন, উদাহরণ স্বরুপ, 250 usdt withdraw,  offer or recharge 100 usdt সেক্ষেত্রে এখানে কর্তৃপক্ষ বা ক্রাকেন যুক্তিযুক্ত, অন্যাথায় এটি অযুক্তিক বলেই বিবেচিত হবে। ]

সূত্রঃ বিশেষ প্রতিনিধি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।