ঢাকাThursday , 22 December 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

bd-tjprotidin
December 22, 2022 3:57 pm
Link Copied!

 

স্টাফ রিপোর্টার রাশেদ
বাংলাদেশ ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি সাদ্দাম হোসনে এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল করা হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে জেলা ছাত্রলীগ আয়োজিত মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়ের নেতৃত্বে মিছিলে অংশ নেয় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সজল ঘোষ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ আলম পারভেজ, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ রক্সি, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান, সহ-সভাপতি সাফিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর, আক্কাস, আসিফ, সাব্বির, রাফিউল, সাংগঠনিক সম্পাদক সাকাওয়াত, মিম, দপ্তর সম্পাদক মামুন, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা সিহাব, তন্ময়, সিজান, বোরহান আলী, জয়, মনোয়ারুল, সিহাব, আকন্দ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রোকনুজ্জামান, সুইট, সোহাগ, আদনান, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক তানভীর হোসেনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। মিছিল শেষে শহরের সাতমাথা এলাকায় সাধারণ জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।