ঢাকাWednesday , 28 December 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বাবা হারালেন চঞ্চল চৌধুরী

bd-tjprotidin
December 28, 2022 2:46 pm
Link Copied!

 

অভিনেতা চঞ্চল চৌধুরীর বাবা রাধা গোবিন্দ চৌধুরী মারা গেছেন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত ৭টা ৫০মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। রাধা গোবিন্দ চৌধুরী কর্মজীবনে স্কুল শিক্ষক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী শাহানাজ খুশি।তিনি বলেন, চঞ্চল চৌধুরীর বাবা রাধা গোবিন্দ চৌধুরী আজ (মঙ্গলবার) রাতে মারা গেছেন। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয়।

শাহানাজ খুশি বলেন, চঞ্চলের নিজ এলাকা পাবনার সুজানগর উপজেলার কামারহাট নিজের নিজ এলাকায় বুধবার (২৮ ডিসেম্বর) তার বাবার শেষকৃত্য সম্পন্ন হবে।

এর আগে বার্ধক্যের কারণে হাসপাতালে ভর্তি হন রাধা গোবিন্দ চৌধুরী। গত দুই সপ্তাহ ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সম্প্রতি ফেসবুকে এক স্ট্যাটাসে বাবার অসুস্থতার খবর জানান চঞ্চল চৌধুরী। তিনি লেখেন, বাবা-মা এবং সন্তানদের সম্পর্কের মতো পবিত্র ও শ্রেষ্ঠ সম্পর্ক পৃথিবীতে আর নেই। সন্তানরা ভালো না থাকলে যেমনি বাবা-মা দিশেহারা হয়ে যান, তেমনি বাবা-মা ভালো না থাকলে সন্তানরাও ভালো থাকেন না। মানসিকভাবে ভেঙে পড়েন।

বাবার জন্য প্রার্থনা করে তিনি লেখেন, চোখের জলে আমাদের বুক ভেসে যায়, আর প্রার্থনা করি, আমার বাবা সুস্থ হয়ে উঠুক। বাবা-মাকে হাসপাতালের বিছানায় রেখে কোনো সন্তানই ভালো থাকতে পারেন না। আমিও ভালো নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।