ঢাকাSunday , 12 February 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির পদযাত্রায় আ. লীগ দাঁড়িয়ে থাকে শান্তির জন্য: শাজাহান

Mr Mahmud
February 12, 2023 3:47 pm
Link Copied!

বিএনপির পদযাত্রায় আওয়ামী লীগ দাঁড়িয়ে থাকে শান্তির জন্য: শাজাহান

বিএনপির পদযাত্রা আর আওয়ামী লীগের শান্তি সমাবেশ পাল্টাপাল্টি কর্মসূচি নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান। তিনি বলেন, বিএনপি বড় বড় সমাবেশ ডাকলে তখন তাদের মাথা খারাপ হওয়ার আশঙ্কা থাকে। এজন্য বিএনপির পদযাত্রায় আওয়ামী লীগ দাঁড়িয়ে থাকে শান্তির জন্য। মানুষ যাতে শান্তিতে থাকতে পারেন সেজন্য আওয়ামী লীগ শান্তি সমাবেশ করছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুরের চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন
শাজাহান খান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য আরও বলেন, বিএনপি গণতন্ত্রের জন্য শান্তিপূর্ণ মিছিল করছে। সেক্ষেত্রে সরকার কিংবা আওয়ামী লীগ বাধা দিচ্ছে না। এমনকী পুলিশও বাধা দিচ্ছে না। আওয়ামী লীগ ও সরকার চায় একটি শান্তিপূর্ণ পরিবেশের মধ্যদিয়ে, একটি গণতান্ত্রিক চর্চার মধ্যদিয়ে সব রাজনৈতিক দল তাদের বক্তব্য জনগণের মধ্যে তুলে ধরুক।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে শাজাহান খান বলেন, এ নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। সেক্ষেত্রে সরকার বদ্ধপরিকর। নির্বাচন কমিশনও এ বিষয়ে যথেষ্ট কঠোর ভূমিকা পালন করছে। বিগত কয়েকটি নির্বাচনই তার প্রমাণ। আগামী জাতীয় নির্বাচনও একইভাবে হবে।

চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরদার আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন খান নাঈম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।