ঢাকাTuesday , 14 February 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গেন্জি টুপি ছাতা পড়িয়ে ৫ হাজার কোটি স্ক্যাম:Emovieplan

Mr Mahmud
February 14, 2023 1:42 pm
Link Copied!

তথ্য ও সূত্র সংগৃহীত :

h5.emovieplan.net সাইটটি বা Emovieplan নামে বা emovieplan plus নামে ব্যপক জনপ্রিয় হয়ে ওঠে ভারত ও বাংলাদেশ ইনভেস্টমেন্ট সাইট হিসাবে। গ্রাহকদের ব্রেন ওয়াস করে লোভ লালসা ও প্রলভন দিয়ে ইনভেস্ট করিয়ে প্রায় ৫ হাজার কোটি টাকা স্ক্যাম করে ফেলেছে তারা। emovieplan.com নামেও তাদের আলাদা সাইট আছে বলেও জানা যায়। জানা যায় হংকং দেশ থেকেই ইমুভির আবিস্কার। তারমানে হংকং সরকার এ বিষয়ে অবগত  বা অবগত করা প্রয়োজন। হংকং থেকে ৭ জানুয়ারি ২০২৩ বাংলাদেশের বিমান যোগে আসে কিছু লোক একটি স্বনাম খ্যাত হোটেেলে মিটিং হয়,  এ বিষয়ে নিচে বিস্তারিত  উল্লেখ আছে তার আগে গুরুত্বপূর্ণ নোট হিসাবে পাচার করা টাকা যে নাম্বার ও trc20 address binance ঠিকানায় যায় তা নিয়ে নিম্নে দেওয়া হলোঃ উল্লেখ্য যে একাধিক পৃথক নাম্বার ও trc20 address ব্যবহার করা হয়েছে,

 

তবে মুলত h5.emovieplan.net সাইটেই বিকাশ নগদ ব্যাক এর মাধ্যমে 01307-146747-bkash nagad এই নাম্বারে,

এবং usdt bkash nagad bank এর মাধ্যমে জনপ্রিয়  binance – digital currency এর মাধ্যমে trc20 address: TEuxqrhHXLx39wBcqytRJssCZPGj4H1Nc6  এ হাজার হাজার কোটি টাকা পাচার করে নিয়েছে তারা।

নাম্বার ও  trc20 address টি যদি সরকার পদক্ষেপ নেন তবে পাচার হওয়া টাকা ফেরত আনা সম্ভব হতেও পারে, বিস্তারিত তথ্য নাম্বার ও trc20 BINANCE ম্যানেজমেন্ট এর সাথে যোগাযোগ করলেই তাদের সঠিক আইডি কার্ড সহ সব তথ্য পাওয়া সম্ভব।  নিরীহ লোকদের টোপ হিসেবে ব্যবহার করে ব্রেন ওয়াস করে, লোভ লালসা দেখিয়ে তারা হাতিয়ে নিয়ে হাজার হাজার কোটি টাকা।

সূত্র মতে জানা যায়, ভারত ও বাংলাদেশীয় লোকদের থেকেই ৫ হাজার কোটির উপর হাতিয়ে নিয়েছে। তাদের টার্গেট বিশ্বে বিভিন্ন মহাদেশ ও দেশ সমুহ। এজেন্ট নিয়োগ করে তারপর দল বড় করেই কিছু সংখ্যক লোক সে দেশে মিটিং করে মন জয় করার পর হাতিয়ে নেন হাজার হাজার কোটু টাকা। তবে এজেন্ট এডমিন সিটি পার্টনাররা অফিস বসিয়েও ব্যবসা করেছে এবং তারাও অনেক টাকা লুটে নিলেও কোনো সাধারন লোকদের কোনো টাকা ফেরত দেয়নি। বরং কেউ কিছু বলতে গেলে হুমকি ও টেলিগ্রাম সহ মোবাইলে হুমকি দিয়ে তাদের নাজাহেল করে দিয়েছে এডমিন ও পার্টনার বা দেশীয় এজেন্ট। যেনো তারা সেই হ্যাকারদেরই একজন।

খোজ নিয়ে জানা যায় টেলিগ্রাম, ফেসবুক, টুইটার, ইত্যাদি মাধ্যমে যোগায়োগ করে। টেলিগ্রাম গ্রুপ খুলে চ্যানেল করে এসব করেছে। কিছু গ্রুপে পাওয়া যায় ম্যানেজমেন্ট এর কর্মিদের তালিকার একটি নোট,

⤵️ আপনাদের যেকোনো প্রবলেম সরাসরি telegram এ ম্যানেজমেন্টের সাথে যোগাযোগ করতে পারেন এবং উনারা সব সমাধান করে দিবে

📥

সংগ্রহকৃত ভিডিও,

 

ভিডিও,

ই মুভি প্লান এবং প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ১
👇
@Alice_1002

@Legal_Department23

ই মুভি প্লান  প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ২

@shdvsyaj999
👇
@Daning666

ই মুভি প্লান প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ৩ কাস্টমার কেয়ার,
👇
@Ellens_A

+85267357621

এই মুভি প্লান প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ৪
👇
@MD_Krishna

ই মুভি প্লান্ট প্লাস রিয়েল ম্যানেজমেন্ট ৫
👇
@Li_Muzi

ই মুভি প্লান প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ৬
👇
@Wesley_kA

+85256104913

ই মুভি প্লান প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ৭
👇
@Charles_19801213

ই মুভি প্লান প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ৮
👇
@anne000000012

ই মুভি প্লান প্লাস রিয়াল ম্যানেজমেন্ট ৯
👇
@Emily_1248

🔹 Telegram:-
https://t.me/emovieplusplan

#emovieplanplus #emovieplan

তাদের অফিসিয়াল টেলিগ্রাম গ্রুপ,

যথাযথ কর্তৃপক্ষ দেশ বা সরকার ব্যবস্হা গ্রহন করলে দেশে সব ফেরত আনা সম্ভব হতে পারে।  এ ধরনের কোনো এজেন্ট বা হ্যাকার বা অপরাধীরা পাচার বা সুয়োগ পাবে না। এ ধরনের বিভিন্ন ইনভেস্ট ব্যবসা দেশের টাকা পাচার করে দেশ ও সরকারকে বিপাকে ফেলতে যার দরুনে দেশে ডলার সংকট বা ডলার মুল্য বৃদ্ধি পেয়ে থাকতেও পারে। freelance  হলো বিনামুল্যে কাজ করেন উপার্জন হলেও এই সব লোভনীয় ইনভেস্টমেন্ট ব্যবসা হাতিয়ে নিচ্ছে হাজার হাজার কোটি টাকা। নাম সর্বহারা বা এসব ইনভেস্ট ব্যবসা বন্ধ হওয়া জরুরী এবং সরকার এর অজান্তে এসব ব্যবসা দেশ ও জাতীর জন্য খুবই হুমকি স্বরুপ। দেশের মানুষের টাকায় দেশের কিছু স্বার্থলোভী এজেন্ট, পার্টনার লাভবান হলেও দেশের বিপক্ষে বুঝে বা লোভে পড়ে এসব কাজে লিপ্ত হয়ে দেশ ও জাতীকেএবং সাধারণ মানুষ সহ সকলের জন্য একটি বিপদ ডেকে এনেছে। যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টিগত করা হলো। সাধারণ ভূক্তভুগিরা কিছু বলতে গেলেই এজেন্ট ও কর্তৃপক্ষ ভয় দেখায় ডিজিটাল কারেন্সি অবৈধ,  কিছু বললে সরকার তোদের শাস্তি দেবে এবং হুমকি দেয়। ডিজিটাল কারেন্সি বিকাশ নগদ অনলাইন ব্যংক একই। সুতরাং যথাযথ পদক্ষেপ অপরাধীদের আইনের আওতায় আনার দৃষ্টি আকর্ষণ।

গ্রহকের টাকা ফিরিয়ে দেওয়ার কথা বলে কাস্টমার কেয়ারে যোগাযোগ এর নোটিশ দেওয়া হয় ও কোম্পানির সুনাম নস্ট হচ্ছে এশিয়ায় কোনো ব্যবসা করবে না মর্মে নোটিশ দিয়ে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে বলে সব এ্যাকাউন্টের টাকা ০০ করে দিতেছে তারা। সুতরাং গ্রহককে ফেরত দেওয়ার কথা বলে আবারো প্রতারণা। সিটি পার্টনার, এডমিন,  এজেন্ট রা পুরস্কার তৈরীর টাকা গুলো আটক করে এবং উইড্রো পেলেও কোনো সাধারণ সদস্যকে ১ টি টাকাও ক্ষতিপূরণ দেওয়া হয়নি।

৭ জানুয়ারি ২০২৩ ঢাকায় হোটেলে মিটিং (বাংলাদেশী লোক  vs বিমান যোগে আসা হংকং এর একজন মহিলা ও ১ জন বা ২ জন পুরুষ লোক:

পূর্ব নির্ধারিত ৭ তারিখ জানুয়ারী মিটিং ঘোষানা করে h5.emoviePlan.net,  সে অনুয়ায়ী সাজ সজ্জা হয় ঢাকায় Dhaka Regency Hotel & Restaurant.

কিছু চিত্র ঢাকায় মিটিং বাংলাদেশ ও হংকং।

হংকং বা অন্যদেশীয় দের নিজ দেশে মিটিং এ জন নামে সহ সভাপতি সহ একজন মহিলা আসে ও কোম্পানি বিষয়ে ও তার ঢাকায় হোটেলে বা বিমানে আসা যাওয়া বিষয় গুলো সকলেই জানে ও ডকুমেন্টস রয়েছে দেশীয় এজেন্ট, এডমিন,  পার্টনারদের কাছে। গ্রহক পর্যায় থেকে বিভিন্ন তথ্য মতে নিম্নের সবাই একজন স্টার গ্রহক ও কর্তৃপক্ষদের চেনে ও জানে এবং তাদের ব্যবসায়ে অংশীদার করে, নিম্নে কিছু স্টার অংশীদার দের নাম উঠে এসেছে গ্রহক পর্যায় থেকে,

 

ক্ষমতা বা টাকার গরমে নিজে লাভবান হলেও দেশ ও জনগনের ক্ষতি করা উচিৎ নয়। দেশ গড়ার শপথ নিয়ে বিদ্যালয় পাঠশলায় নেওয়া শপথ ভুলে দেশ ও সাধারন জাতীকে বিপথে পরিচালিত করা উচিৎ নয়। অপরিচিত ও অস্বস্তি হীন কিছু থেকে লোভ ও লালসা করলে তা দেশ ও জনসার্থে আঘাত হানতে পারে। আইন প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী সহ সকল মহলের সুদৃষ্টিপাত করা হলো ভবিষ্যতে অগচরে হওয়া একটি চক্রান্ত সামনে আনা হলো। এমনটা প্রায়ই ঘটছে, ইভেলি, ইমুভি, ক্রাকেন, ইত্যাদি নানা ধরনের প্রতারণার মত এক একটি ফাঁদ। অনেক ইউটিউবাররা আছে তারাও করেছে ইমুভির জয়গান কিন্তু জনগন ও দেশের যে ক্ষতিটা হলো এর জবাব কে দেবে?

 

কিভাবে প্রতারকদের জালে পা দিয়ে টাকা দিবেন ভিডিও,

 

প্রতারনা ও বিশ্ব ও বিভিন্ন দেশ থেকে পাচার করতে ইমুভির প্রচারনা, বিশ্বকে অচল করায় যাদের লক্ষ্য ছিলো,

প্রতারনার জালে ব্রেইন ওয়াস ভিডিও,

ঢাকায় মিটিং ভিডিও,

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।