ঢাকাMonday , 27 February 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাবতলি উপজেলা ছাত্রলীগ নব কমিটির সভাপতি পান্না, ক্রিড়া সম্পা- আরাফাত

MRM
February 27, 2023 12:57 pm
Link Copied!

বগুড়া গাবতলি উপজেলা ছাত্রলীগ নব কমিটির সভাপতি পান্না, ক্রিড়া সম্পা- আরাফাত

বিশেষ প্রতিনিধি:
বগুড়া জেলা গাবতলি উপজেলা ছাত্রলীগ এর ৭১ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশিত হয় গতকাল ২৬ ফেব্রুয়ারী ২০২৩।  বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি সজিব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে।  কমিটির তালিকায় গাবতলি উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান পান্না, ভারঃ সাধারণ সম্পাদক আব্দূর রাকিব সহ ৭১ জন সদস্য নিয়ে কমিটি প্রকাশিত করে গাবতলি উপজেলা ছাত্রলীগ নব সভাপতির হাতে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটি তালিকা অর্পন করে।

দেশ ও জনগণের সেবায় শেখ মুজিবুর রহমান এর আদর্শে গড়া বাংলাদেশ ছাত্রলীগ -বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষে নিরলস কাজ করে চলেছে। উন্নয়ন ও দেশের জন্য কাজ করতে সব সময় ছাত্রলীগ সকল প্রতিকুলতায় উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে আছে ভবিষ্যতেও থাকবে।

নব নির্বাচিত যুগ্ন সাধারণ সম্পাদক সুমন বাপ্পী জানায় কমিটি নিয়ে সে সন্তুষ্ট। ভবিষ্যতে দেশ ও জনগণের সেবায় নিয়োজিত থেকে বাংলাদেশ ছাত্রলীগের হয়ে আওয়ামী লীগ এর পক্ষে কাজ করে যাবে।

এদিকে, কমিটিতে ক্রিড়া সম্পাদক হিসাবে নতুন মুখ মোঃ ইয়াসিন আরাফাত রহমান স্হান পেয়েছেন। তার অনুভূতি হুবহু তুলে ধরা হলোঃ আমাকে বাংলাদেশ ছাত্রলীগ , গাবতলী উপজেলা শাখার ” ক্রিড়া সম্পাদক ” নির্বাচিত করায়  -বগুড়া জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি – Sajib Saha দাদা ❤️ , বিপ্লবী সাধারণ সম্পাদক – Md. Al-Mahidul Islam Joy ভাই ❤️ ও আমার ছাত্র রাজনীতির পথ প্রদর্শক – গাবতলী উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি – Md Mizanur Rahman Panna কাকা ❤️ আপনাদের সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি  ❤️।

ইয়াসিন আরাফাত রহমান নতুন মুখ।  তার আবেক প্রতিফলিত করে ভালোবাসা প্রকাশ করে গণমাধ্যমে। আরাফাত বগুড়া জেলা গাবতলি উপজেলার নেপালতলি ইউনিয়ন এর জাতহলিদা গ্রামের আতাউর রহমান এর পুত্র। বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিরুল ইসলাম আলতাফ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এর ভাতিজা ইয়াসিন আরাফাত রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।