ঢাকাTuesday , 28 February 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধাঞ্জলী:গাবতলি উপ:ছাত্রলীগ

MRM
February 28, 2023 7:13 pm
Link Copied!

স্ট্যাফ রিপোর্টার,

আজ ২৮ ফেব্রুয়ারী ২০২৩ ইং মঙ্গলবার বগুড়া জেলা গাবতলী উপজেলা ছাত্রলীগের নব-গঠিত পূনাঙ্গ কমিটির পক্ষ হইতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধাঞ্জলীতে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

উপস্থিত ছিলেন উপজেলা সভাপতি মিজানুর রহমান পান্না,  সাধারণ সম্পাদক আব্দূর রাকিব (রাকিব হাসান), ক্রিড়া সম্পাদক ইয়াসিন আরাফাত  সহ নব গঠিত কমিটির অনেকেই।

গাবতলি উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক, ক্রিড়া সম্পাদক ফাইল ফুটেজ!

বগুড়া জেলা সভাপতি সজিব সাহা ও  সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে গাবতলি উপজেলা নব গঠিত কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান পান্না, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দূর রাকিব (রাকিব হাসান), সহ সভাপতি – জিহাদ হাসান রনি, তনময় অধীকারী তনু, সিহাব সামিউল, নাইম ইসলাম, সিয়াম বাশার, ইউসুফ আলী,  হাসান মাহমুদ, তানভির নিশান, আ. রহিম, যুগ্ন সাধারণ সম্পাদক – শাহরিয়ার বিন সৌরভ, কাউছার ইসলাম কাজল, রাশেদুল ইসলাম, সুমন বাপ্পী, আ. রহিম, সাংগঠনিক সম্পাদক – শাহজিদ রহমান কাজল, সাকিব মিয়া, রাহি বাবু, সৌরভ হোসেন ও তাভির বাবু, প্রচার সম্পাদক আব্দুল লতিফ, উপ প্রচার সম্পাদক মিল্লাদ হোসেন,  দপ্তর সম্পাদক ইউসুফ খাঁন, উপ দপ্তর সম্পাদক – পরিতোশ,  গ্রহন্থ ও প্রকাশনা – অন্নাস মিয়া, উপ গ্রহন্থ ও প্রকাশনা- রুমান মিয়া,  সাংস্কৃতিক সম্পাদক আবিদ হাসান, উপ সাংস্কৃতিক সম্পাদক ইমরান, শিক্ষা সম্পাদক শিলু বাবু, সমাজ সেবা – আশাদুল ইসলাম, উপ সমাজ সেবা সম্পাদক শ্রী শুভ,  ক্রিড়া সম্পাদক মোঃ ইয়াসিন আরাফাত রহমান,  উপক্রীড়া সম্পাদক সুজন মিয়া, পাঠাগার বিষয়ক – লিটন মিয়া, উপ পাঠাগার বিষয়ক সম্পাদক তানভির ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রনি মিয়া, উপ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাকিব মন্ডল,  ছাত্রী বিষয়ক সম্পাদিকা সুমাইয়া আকতার চৈতী, উপ ছাত্রী – উম্মে হাবিবা, অর্থ- জেহাদী হাসান রিদয়, উপ অর্থ লেমন, আইন সম্পাদক রিদয় রাজভর, উপ আইন সম্পাঃ নাহিদ হাসান,  পরিবেশ ও উপ পরিবেশ সম্পাদক – কনক চন্দ্র, আরাফাত, স্কুল ছাত্র ও উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক রাদীয়াদ হোসেন বর্ন ও সিজান মাহমুদ শামীম,  বিজ্ঞান ও তথ্য এবং উপ বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক – মানিক রতন ঘোষ ও আল আমিন, ধর্ম ও উপ ধর্ম বিষয়ক সম্পাদক আশিক হোসেন ও শাহরিয়ার সরকার কিরণ, গনশিক্ষা ও উপগন শিক্ষা বিষয়ক সম্পাদক – আপেল খান ও কামরুজ্জামান কাফী, ত্রান ও দূর্যোগ এবং উপ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক – মাহাথির রহমান ও সজিব হাসান, সহ সম্পাদক- তাশজিদ জামান, সিয়াম হাসান, আল আমিন সরকার,  বাবু মিয়া, নূর ইসলাম, সদস্য মন্ডলীগন- রাকিবুল ইসলাম বকুল মন্ডল, মাকসুদ মিল্লাদ মাসুম, হাসিবুর রহমান, আজিজুল ইসলাম, সুমন মিয়া, বিপ্লব সোহেন,  জনি মিয়া, সিহাব হোসেন, রকি, সিফাত সহ মোট ৭১ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি প্রকাশ করা হয় এবং মঙ্গলবার নব কমিটির পরিচিতি ও মিলন সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ছাত্র লীগ দেশ ও জনগণের কল্যাণে বঙ্গবন্ধুর আদর্শে বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষে উন্নয়ন ও উন্নত দেশ গড়া প্রত্যয়ে সর্বদা নির্ভিক। জয় জয় ছাত্রলীগ সর্বাদা নির্ভিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।