ঢাকাFriday , 10 March 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

রমজানে জামাতের সঙ্গে নামাজ পড়লেই মিলবে সাইকেল

Mr Mahmud
March 10, 2023 11:55 am
Link Copied!

রমজানে জামাতের সঙ্গে নামাজ পড়লেই মিলবে সাইকেল

আসন্ন রমজানে মাসজুড়ে জামাতের সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করলে শিক্ষার্থীদের সাইকেল উপহারের ঘোষণা দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রাজিব হোসেন খান। বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে ১৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় এমন ঘোষণা সম্বলিত ব্যানারও দেখা গেছে।

এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয় বাসিন্দা রহিম সিকদার বলেন, শিক্ষার্থীদের নামাজ পড়তে উৎসাহী করার একটা দারুণ উদ্যোগ। এমন উদ্যোগে সাড়া দিয়ে সব শ্রেণির শিক্ষার্থীরা পুরো রমজান মাস জুড়ে জামাতে নামাজ আদায় করবে এমনটাই প্রত্যাশা করছি।

আরেক বাসিন্দা শাহীন আহমেদ বলেন, অনেকেই আছে যারা নিয়মিত নামাজ আদায় করে। কমিশনারের এমন আয়োজনের পর অনেক শিক্ষার্থী জামাতে নামাজে উৎসাহি হবে। নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ।

এ বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর মো. রাজিব হোসেন খান বলেন, মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্দেশনায় এমন উদ্যোগ নেওয়া হয়েছে। সব শিক্ষার্থীদের জামাতের সহিত নামাজ আদায়ে উদ্বুদ্ধ করতে এ আয়োজন।

কাউন্সিলর রাজিব আরও বলেন, যারা পুরো রমজান মাসে ব্রাউন কম্পাউন্ড মসজিদে জামাতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করবে তাদের সাইকেল উপহার দেওয়া হবে। এজন্য তাদের নিজ নিজ জন্মনিবন্ধনের কপি, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাপ্রতিষ্ঠানের আইডি কার্ডের ফটোকপি, বাসার বিদ্যুৎ বিলের কপি ও বাবা-মায়ের আইডি কার্ডের ফটোকপি দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।