ঢাকাSaturday , 18 March 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

মুসলমান ভাই নামাজ আদায় করুনঃ স্বপ্নে দেখা সত্য ঘটনা

MRM
March 18, 2023 9:35 pm
Link Copied!

মুসলমান ভাই নামাজ আদায় করুনঃ স্বপ্নে দেখা সত্য ঘটনা

একটি স্বপ্নের সত্য ঘটনাঃ
———————————–
মি. মাহমুদ,
আমি রাতে স্বপ্নে (খোয়াবে) দেখেছি,
আমি পাপি গুনাহগার, জানা অজানা ভুল আছে। হয়তো আজই আমার জিবনের শেষ দিন। লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ। আমি স্বপ্নে (খোয়াবে) দেখলাম, আমাকে ৫ জন ডাকতেছে, সাদা লম্বা ফর্সা ঝলকানী চেহারার মানুষের মত চেহারা।

আমি এতো আশ্চার্য্য লোক দেখে ভয় পাই। একটু সরে যাওয়ার চেষ্টা করলেও যতদূর দৌড়েছি তারা আমাকে মাত্র এক পা হেটেই ধরে ফেলে। আমাকে বলা হলো তোমাকে অন্য কোনো কারনে কথা বলবো না, তোমাকে ৫ ওয়াক্ত সালাত আদায় করতে হবে কথা দিতে, তোমার পরিবার বংশীয় এবং প্রতিবেশীদের এবং সবাইকে উদ্ধৃত করতে চেষ্টা করতে হবে। আর তোমাকে অবশ্যই ৫ ওয়াক্ত সালাত আদায় করতে হবে। ওয়াদা করতে হবে অসুবিধা ছাড়া ত্যাগ করা যাবে না তাও কাজা পরতে হবে। আমার হাতে হাত রেখেছে একজন।

অবশেষে আমাকে ভাবতে বলা হয়, আমি ভাবতে থাকি আমার দেহে এসির বাতাস, ভালো খাবার খেলে আমার আত্মা বা রুহ শুধু তৃপ্তি পায় কিন্তু এই দেহকে আগুনে রাখলে ও না খেয়ে রাখলে দেহ শক্তিহীন হতে থাকে আর আত্না কষ্ট পায়, এই জিবনের পর আমাকে আরো একটি অনন্ত কালের জিবন দেওয়া হবে সেখানে আগুন ও শাস্তির ব্যবস্থা আছে আর নামাজ হলো সেই সুখ শান্তি ঘরের চাবিকাঠি জান্নাত।

তাই আমি কথা দেই আমি নামাজ আদায় করবো এবং অন্যদের নামাজ আদায় করতে বলবো।

সুতরাং উক্ত সত্য ঘটনা ও কথা গুলো জানার পর সবাই নামাজ আদায় করুন। আল্লাহ ৫ ওয়াক্ত সালাত আদায় করার তৌফিক দান করুন, আমিন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।