ঢাকাWednesday , 17 May 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

১৭ মে মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনাতলায় দোয়া মাহফিল ও আলোচনা সভা

Mr Mahmud
May 17, 2023 2:10 pm
Link Copied!

১৭ মে মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনাতলায় দোয়া মাহফিল ও আলোচনা সভা,

বগুড়া জেলা, সোনাতলা উপজেলাঃ

১৭ মে ২০২৩ ইং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বগুড়া জেলা সোনাতলা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। বঙ্গবন্ধু পরিবারের জন্য দোয়া কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের সুপুত্র আইসিটি উপদেষ্টা জনাব সজিব ওয়াজেদ জয় সহ পরিবারের সকলের জন্য দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা কৃষিবিদ প্রায়েত এমপি আব্দুল মান্নান এর সহধর্মিণী ৩৬ বগুড়া -১ আসনের এমপি সাহাদারা মান্নান শিল্পী এমপি, সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মিনহাদুজ্জামান লিটন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক নবিন আনোয়ার কমরেড, আ.লীগ নেতা জনাব গোলাম রাব্বানী, আ.লীগ নেতা নতুন কুনার জৈন্য,  উপজেলা সাবেক ছাত্র লীগ সভাপতি ও পাকুল্লা ইউপি আ.লীগ সাধারণ সম্পাদক মানিক সরকার, উপজেলা কৃষক লীগের সভাপতি আবু লায়েছ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ন আহবায়ক মাহফুজার রহমান শিবলু, উপজেলা যুবলীগ সভাপতি ফিদা হাসান খন টিটো সহ প্রমুখ।  আগামী নির্বাচনে নৌকার বিজয় করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার এর উন্নয়নের ধারা বাহিকতা বজায় রাখতে সকলের প্রতি আহবান জানান মাননীয় সংসদ সদস্য বগুড়া-১ আসনের এমপি শাহাদারা মান্নান। [সংবাদ প্রতিবেদনঃ মো রুমান মাহমুদ, সোনাতলা বগুড়া ]

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।