ঢাকাFriday , 30 June 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত গাইবান্ধায়,

Shaharul Islam Shahin
June 30, 2023 11:06 pm
Link Copied!

প্রকাশকঃ শাহারুল ইসলাম (শাহীন)

গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী বাস পলাশবাড়ী এক্সপ্রেস ও প্রবক্স প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।

আজ ৩০ জুন শুক্রবার আনুমানিক সকাল ৬টা ১০ মি‌নিটে, গোবিন্দগঞ্জ পৌর শহরের ঢাকা-রংপুর মহাড়কের পান্থাপাড়া ব্রাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকালে রংপুর গামী একটি প্রবক্স প্রাই‌ভেট কার (ঢাকা মে‌ট্রো- খ-১২-৩০৮৬) এর সা‌থে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী পরিবহন বাস ‘পলাশবাড়ী এক্সপ্রেস’ (ঢাকা মে‌ট্রো- ব-১৫-৫২৭৪) এর মু‌খোমু‌খি সংঘ‌র্ষে প্রাই‌ভেট কা‌রটি দুমড়ে-মুচড়ে যায়।
এতে প্রাইভেট কারের ড্রাইভার কুমিল্লা জেলার মেঘনা থানার দাউদকান্দি আলীপুরের বাসিন্দা মিজান(৩৫) ও যাত্রী ঢাকার খিলক্ষেত এলাকার বাসিন্দা আবুল বাসার(৬০) ঘটনাস্থলেই নিহত হয়।
এ দুঘর্টনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ আরিফ আনোয়ারসহ ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে, দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কারের ভেতর থেকে নিহতদের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করে।
এ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার তৎপরতা কার্যক্রম পরিদর্শন করেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন।
May be an image of 6 people, motorcycle, car and text
All reactions:

7

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।