ঢাকাFriday , 22 September 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় যুবলীগের আনন্দ মিছিল

Mr Mahmud
September 22, 2023 9:24 am
Link Copied!

বগুড়াঃ

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক, মাইনুল হোসেন খাঁন নিখিল, যুগ্ন-সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা ও সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন কর্তৃক বগুড়া জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়ায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে বগুড়া জেলা নবগঠিত কমিটির নেতা-কর্মীরা।

বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরশহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এতে অংশ নেন নবগঠিত বগুড়া জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শেখ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবলু, মাইসুল তোফায়েল কোয়েল, নাছিরুজ্জামান টিটো, আহম্মেদ কবীর মিন্টু, মিথুন ইমরান, শরিফুল আলম শিপুল, কামরুজ্জামান কাজল, এম আর কিবরিয়া সোহাগ, মোস্তাফা আলম প্রিন্স, এনামুল হক ডনেল, তাজনুর রহমান তাপস, শ্রাবন আবেদীন সনি প্রমুখ। এছাড়াও আনন্দ মিছিলে যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ প্রায় ৭ বছর পর গত মঙ্গলবার শুভাশীষ পোদ্দার লিটনকে সভাপতি ও আমিনুল ইসলাম ডাবলুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। ওই দিন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।