ঢাকাThursday , 12 October 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

“নিটল-কে নিয়ে স্বপ্ন দেখছেন ৩৩ গাইবান্ধা -৫ আসনের জনসাধারণের পাশে তৃণমূলের কর্মীরা

Shaharul Islam Shahin
October 12, 2023 5:14 pm
Link Copied!

স্টাফ রিপোটার্স,,শাহারুল ইসলাম শাহীন,সম্পাদক প্রতিনিধি,গাইবান্ধা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩৩-গাইবান্ধা-৫ সাঘাটা ফুলছড়ি সংসদীয় আসন।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ইতিমধ্যেই সম্ভাব্য প্রার্থীরা প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন। অনেকেই তাদের নিজ দলীয় নমিনেশন বা নৌকার টিকিট পাওয়ার আশায় প্রচার প্রচারণা চালাচ্ছে।কিন্তু তার মধ্যে মাহবুবুর রহমান নিটল অনেক আগে থেকেই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রচারসহ দলকে সুসংগঠিত করে এলাকায় কাজ করে যাচ্ছেন

তৃণমূলের নেতা-কর্মীদের নিয়ে সততার সঙ্গে এইজন্যই আমজনতার মাঝে একজন ক্লিন ইমেজের ব্যক্তি হিসাবে সুপরিচিত মুখ হয়েছেন।

জনগণ মনে করেন তিনি ক্লিন ইমেজ, যোগ্য এবং নীতিবান। জনসাধারণের কাছে তার গ্রহন যোগ্যতা আছে। এবার জনগণ এটাও জানেন প্রিয় নেত্রী সৎ যোগ্য প্রার্থীকেই মনোনয়ন দিবেন, সেই তুলনায় মাহবুবুর রহমান নিটল নিশ্চিত মনোনয়ন পাবেন বলে মনে করছেন।

মাহবুবুর রহমান নিটল গত ২০১৮ সালে ও ২০২২ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হন। তাই জনসাধারণের জন্য৷ এবারো সে মনোনয়ন চাইবেন।

নিটল সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসাবে তৃণমূল আমজনতার কাছে খুব পছন্দের নেতা হিসাবে সুপরিচিত।

 

তিনি জনগণের জন্য এবারও মনোনয়ন চাইবেন জেনে সাঘাটা ফুলছড়ি উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদে মাঝে আনন্দের ছাপ দেখা যাচ্ছে । তৃণমূল কর্মীদের ও সাধারণ মানুষের ধারণা মাহবুবুর রহমান নিটল মনোনয়ন পাইলে তরুণ প্রজন্মসহ সকলেই আনন্দ করেই ভোট দিবেন ।

নিটল ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত এবং আওয়ামী পরিবারেই তার জন্ম। তিনি ছাত্র জীবন থেকে অসুস্থ, সকল ে অসহায়,নদী ভাঙ্গাসহ, মসজিদ, মন্দিরে যেয়ে ব্যক্তিগত তহবিল থেকে মানুষের জন্য সাধ্যমতো সহযোগিতা করে যাচ্ছেন।

মাহবুবুর রহমান নিটলের দাদা ছিলেন অবিভক্ত বাংলার সাবেক কৃষিমন্ত্রী মরহুম আহম্মদ হোসেন উকিল এবং অত্র এলাকার ৮ বারের এমএলএ , যিনি উত্তরবংগের একজন স্বচ্ছ রাজনীতি বিদ ছিলেন, যার দ্বার উত্তরবঙ্গের এবং এলাকার অনেক মানুষ সুফল ভোগ করছেন। আর বাবা- সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আব্দুল্লাহ হাদী।

এখন এলাকার হাট-বাজারে চা-য়ের দোকানে দোকানে তরুণ প্রজন্মসহ বয়বৃদ্ধ এবং মুক্তিযোদ্ধা ভাইদের সাথে কথা হলে তারা জানান মাহবুবুর রহমান নিটল এর বংশ পরম্পরায় ভাবে আওয়ামীলীগ এবং একজন ক্লিন ইমেজের নেতা।

 

এবার আমাদের আশা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাহবুবুর রহমান নিটল মনোয়ন পেলে এমপি অবশ্যই হবে এবং অত্র এলাকার তৃণমূলের আমজনতা মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় ১০০% করে দিবেন এবং
জনতাও খুজে পাবে তাদের যোগ্য একজন সেবক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।