ঢাকাSaturday , 14 October 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দ্বিতীয় বিভাগ ফুটবল টুর্নামেন্টে সৃজনী সংঘ চাম্পিয়ন

mrm
October 14, 2023 12:35 pm
Link Copied!

 

বগুড়া জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে দ্বিতীয় বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সৃজনী সংঘ চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে বগুড়ার বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাবেক সভাপতি খাজা আবু হায়াত হিরু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শামীম কামাল শামীম, এমাদুল হক রত্ন, শফিকুল ইসলাম বাবু, শহিদুল ইসলাম স্বপন, দিলরুবা আমিনা আক্তার বানু সুইট, জাকিয়া সুলতানা আলেয়া, আতিকুর রহমান আতিক, এডোনিস তালুকদার বাবু, ক্রীড়াবিদ গোপাল তেলাওয়ারী প্রমুখ।

বগুড়া জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় নূরানী ফুটবল একাডেমী বনাম সৃজনী সংঘ অংশগ্রহন করে। খেলায় নূরানী ফুটবল একাডেমীকে ৩-০ গোলে পরাজিত করে সৃজনী সংঘ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।