ঢাকাSunday , 29 October 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির সঙ্গে সংঘর্ষে নিহত পুলিশ সদস্যের বাড়িতে শোকের মাতম

Mr Mahmud
October 29, 2023 1:52 pm
Link Copied!

বিএনপির সঙ্গে সংঘর্ষে নিহত পুলিশ সদস্যের বাড়িতে শোকের মাতম!

রাজধানীর দৈনিক বাংলা মোড়ে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে নিহত পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজের (৩৩) গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। কিছুতেই থামছে না তার বৃদ্ধ মা-বাবার বুকফাটা আর্তনাদ।

আমিরুল ইসলাম পারভেজ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ফয়েজপুর গ্রামের সেকান্দর মণ্ডলের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, ২০০৯ সালে আমিরুল ইসলাম পারভেজ পুলিশে যোগ দেন। চাকরির সুবাদে পারভেজ পরিবার নিয়ে ঢাকায় থাকেন। গ্রামের বাড়িতে তার বৃদ্ধ বাবা-মা ও ভাই থাকে। ২০১২ সালে তিনি বিয়ে করেন। তাদের ঘরে ৬ বছর বয়সী এক কন্যাসন্তান রয়েছে।

উপজেলার দপ্তিয়র ইউনিয়নের চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী বলেন, সংঘর্ষে পারভেজের নিহত হওয়ার খবর পেয়েছি। ওই পুলিশ সদস্যের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায়। কিন্তু নদীভাঙনে তাদের বসতভিটা হারিয়ে দপ্তিয়র ইউনিয়নের ফয়েজপুর গ্রামে বসবাস শুরু করেন। ফয়েজপুরে বসবাস গড়ে তুললেও এখনও তারা দৌলতপুর এলাকার ভোটার।

এ বিষয়ে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ময়নাতদন্ত শেষে ঢাকায় তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ গ্রামের বাড়িতে আনা হবে। নিহতের পরিবার যেভাবে চাইবে সেভাবে হবে। তার পরিবারের পাশে দাঁড়ানোসহ সব ব্যবস্থা নেওয়া হবে।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।