ঢাকাMonday , 27 November 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

mrm
November 27, 2023 3:06 pm
Link Copied!

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বগুড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ায় নৌকার প্রার্থীদের নাম ঘোষণার পরপর আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সাতমাথা মুজিব মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানান বগুড়ার সর্বস্তরের নেতাকর্মী।

বগুড়ার ৭টি আসনে আওয়ামী লীগের প্রার্থী:

বগুড়া-১(সারিয়াকান্দি- সোনাতলা): সাহাদারা মান্নান
বগুড়া-২(শিবগঞ্জ): তৌহিদুর রহমান মানিক
বগুড়া-৩(আদমদীঘি- দুপচাঁচিয়া): সিরাজুল ইসলাম খান রাজু
বগুড়া-৪(কাহালু- নন্দীগ্রাম): হেলাল উদ্দিন কবিরাজ
বগুড়া-৫(শেরপুর-ধুনট): মজিবর রহমান মজনু
বগুড়া-৬(সদর): রাগেবুল আহসান রিপু
বগুড়া-৭(গাবতলী- শাজাহানপুর): ডা. মোস্তফা আলম নান্নু.

এর আগে বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড সারাদেশে তিন’শ আসনে নৌকার প্রার্থী ঘোষণা করে। ঘোষণায় বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুসহ আরো পাঁচটি আসনে আওয়ামী লীগ নেতাদের মনোনয়ন দেয়া হয়।

আনন্দ মিছিলে অংশ নেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার রায়, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহমেদ টিপু, জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসিন রিক্তা, সদর উপজেলা যুবলীগ নেতা ইফতারুল ইসলাম মামুন, সাবেক ছাত্রনেতা নাঈমুর রাজ্জাক তিতাস, তাঁতী লীগ সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাজন, সাবেক ছাত্রনেতা গোলাম হোসেন, এনামুল জাহিদ তিতাস, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়, মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি শামীমা সুমি সাহা, ছাত্রলীগ নেতা আতিকুর রহমান, মনিরুজ্জামান সাব্বির প্রমুখ।

এছাড়াও বগুড়া সোনাতলা সারিয়াকান্দি উপজেলায় ৩৬ বগুড়া-১ মাননীয় সংসদ সদস্য জনাব সাহাদারা মান্নান শিল্পী এমপি পুনরায় নৌকা প্রতিক পেলেন, স্হানীয় জনগন সহ নেতাকর্মী খুশিতে মিষ্টি বিতরণ করে স্বাগতম জানান। স্হানীয় জনগন সহ নেতাকর্মীগন ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি।

আনন্দ মিছিল শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এর আগে নেতাকর্মীরা সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।