ঢাকাTuesday , 5 December 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া -৭ আসনে ফারুক আহম্মেদ জুবলু জনপ্রিয় নেত্রীত্বে শীর্ষে

mrm
December 5, 2023 1:17 pm
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া -৭ আসনে ফারুক আহম্মেদ জুবলু জনপ্রিয় নেত্রীত্বে শীর্ষে

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪২ বগুড়া- ৭ (গাবতলী ও শাজাহানপুর) আসনে আগামীর স্বপ্ন সারথি, আইডল জনাব ফারুক আহম্মেদ (জুবলু) এর মনোনয়ন বৈধ বলে ঘোষিত হয়েছে। উল্লেখ্য, মোট ২৫ জন প্রার্থীর মধ্যে ১২ জনের প্রার্থীতা বাতিল হয়ছে। ফারুক আহমদ জুবলু সকল শ্রেনী পেশার মানুষের কাছে দোয়া ও মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানিয়েছেন।

সমাজ সেবক ও সাদা মনের মানুষ হিসাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭(গাবতলী-শাজাহানপুর) আসনে একজন সৎ নীতি আদর্শবান হিসাবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করার ঘোষণা দিয়েছেন ব্যাংকার ফারুক আহমেদ। তিনি মানুষের ভালোবাসায় বিজয়ী হতে চান। তিনি উন্নয়ন ও সেবা মুলক কাজ করতে জনসাধারণের মনে জায়গা করে নিতে চান।

তিনি (ফারুক) গাবতলি উপজেলার বৃহত্তর নেপালতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টু ও সাবেক চেয়ারম্যান এসএম লতিফুল বারী মিন্টুর ছোট ভাই। ধলিরচর গ্রামের সকলের পছন্দের জনপ্রিয় ব্যক্তি। তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। তিনি জনসাধারণের মাঝে ডিজিটাল সেবা নিশ্চিত করতে কাজ করতে চায়। কথা নয় কাজে বিশ্বাসী হিসাবে নির্বাচনে জয়ী হয়ে জনগনের প্রতিটি গ্রামে ও ঘরে ঘরে সরকারি সুয়োগ সুবিধা নিশ্চিত সহ গাবতলি শাহজাহানপুর উপজেলায় উন্নয়ন করতেই যোগ্য নেতৃত্বে জনসাধারণের মনে জায়গা করে নিতে সকলের মুল্যবান ভোট কামনা করে উন্নয়ন ও সেবা করার সুয়োগ চেয়ে অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।