ঢাকাSaturday , 9 December 2023
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সোনাতলায় পূর্ব শত্রুতার জেরে অপহরণের পর পা কেটে লাখ টাকা হাতিয়ে নিলো অপহরণকারী সন্ত্রাসীচক্র

mrm
December 9, 2023 8:52 pm
Link Copied!

বগুড়ার সোনাতলায় পূর্ব শত্রুতার জেরে অপহরণের পর পা কেটে লাখ টাকা হাতিয়ে নিলো অপহরণকারী সন্ত্রাসীচক্র

বগুড়া, সোনাতলাঃ ০৬/১২/২০২৩ ইং বুধবার সকাল ৭.৩০ এএম অপহরণের পর পা কেটে লাখ টাকা হাতিয়ে নিলো অপহরণকারীচক্র। ঘটনাটি বগুড়া জেলার সোনাতলা উপজেলাস্হ জোড়গাছা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গ্রাম করমজায় ঘটে। পূর্ব শত্রুতার জেরে বিভিন্ন সময় প্রানন্যাশের হুমকি দিয়ে চক্রটি ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো ভুক্তভোগী মোঃ আব্দুর রশিদ (৪৫) পরিবারের উপর । ব্যবসার কাজে ২ লাখ টাকা সহ বাড়ি থেকে কলেজ স্টেশন যেতে বের হওয়া মাত্র মোঃ আব্দুর রশিদকে অপহরণ করে চক্রটি মুখ চাপা দিয়ে গ্রামকরমজা গ্রামের দক্ষিনপাড়া আব্দুল খালেকের দোকানের কাছে টেনে হেচড়ে নিয়ে যায়।

সন্ত্রাসী চক্র ও অপহরণকারীগং (১) মোঃ রঞ্জু মিয়া (৩৪) (২) মোঃ মঞ্জু মিয়া (৩৬) উভয়ের পিতা মৃত টুকু প্রাং (৩) মোঃ আজিজার রহমান(৪৮) পিতাঃ মৃত মোনছের আলী, (৪) মোঃ আলমগীর হোসেন (৩২), পিতা মৃত টুকু প্রাং, (৫)মোঃ বাবুল প্রাং (২৮), পিতা মোঃ আজিজার রহমান, (৬) মোঃ দেলোয়ার হোসেন প্রাং (২৩), পিতাঃ মোঃ মহিদুল ইসলাম প্রাং সর্ব সাং গ্রাম করমজা, ডাকঘরঃ হাটকরমজা, ইউপিঃ জোড়গাছা, থানাঃ সোনাতলা, জেলা বগুড়া গং রামদা চাকু হাসু রড, ককটেল ইত্যাদি ধারালো অস্ত্র আগ্নেয় অস্ত্রে সুসজ্জিত হইয়া প্রথমে ভিকটিমের পা কেটে নিয়েছে। এরপর এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ২ লক্ষ টাকা কেড়ে নিয়ে খুনের চেস্টা করতে থাকে এবং ডাক চিৎকারে লোকজন আসিলে পালিয়ে যায়। ঘটনা টি অনেকেই দেখেছেন ও জানেন। ভিকটিম এখন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তাহার অবস্হা আশঙ্কাজনক। এ বিষয়ে সোনাতলা থানায় ভিকটিমের ভাই আব্দুল মতিন হাজির হইয়া (০৬/১২/২০২৩ ইং, মামলা নং ৫) একটি মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ যে মামলায় শুধু পূর্ব শত্রুতার জেরকে কেন্দ্র করে পুরো একটি পা (অঙ্গহানি) কেটে ফেলে রক্তারক্তির নির্মম ঘটনাটির ছবিসহ উল্লেখ করা হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে অপহরণকারী কারী সন্ত্রাসী চক্রটি বেসকিছুদিন ধরে ভিকটিম রশিদের পরিবারের যে কারো প্রানে মারার হুমকি দিয়ে ৫ লাখ টাকা চাঁদাদাবি করতে থাকে। ভিক্টিমের ব্যবসায়িক টাকা নিয়ে বের হওয়া বিষয় গোপনে ঘাতকচক্র জানতে পাড়িয়া সুকৌশল অবলম্বন করে ভিক্টিম রশিদ দৈনন্দিন জিবনে সাধারণ ভাবে বাড়ি থেকে বের হয়ে বাড়ির রাস্তা পার হতেই মুখ চাপা দিয়ে অপহরণের পর হত্যার চেষ্টা করা হয়, (অঙ্গহানি) পা কেঁটে ফেলাসহ গুরুতর খুনের চেস্টায় গভীর ক্ষত চিন্হ সহ রক্তমাখা আলামত যখম এবং ব্যবসার ২ লক্ষ টাকা অনুদ্ধার। ভিকটিম পরিবার ন্যায় বিচার দাবি করে আইন প্রশাসন সহ সর্বত্র বিচার দাবি করেন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।