ঢাকাSunday , 21 January 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী নিহত

mrm
January 21, 2024 7:21 pm
Link Copied!

বগুড়া সদরে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী মেহেদী হাসান (২৪) নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঢাকা-রংপুর দ্বিতীয় বাইপাস মহাসড়কের মানিকচকে এই ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রামের মো. আতাউরের ছেলে৷ তিনি বগুড়া সরকারি শাহ সুলতান কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও সদর উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।

বিষয়গুলো নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান। তিনি বলেন, ছাত্রলীগ কর্মী মেহেদী সবগ্রাম এলাকা থেকে মাটিডালির দিকে যাচ্ছিলেন। মানিকচক এলাকায় পেছন থেকে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটি চাপা দিলে মেহেদী মহাসড়কে ছিটকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক মো. শাহীনুজ্জামান আরও বলেন, মেহেদীর মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ঘাতক পিকআপ শনাক্তে চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।