ঢাকাSunday , 21 January 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

যমজ সন্তানকে পানিতে চুবিয়ে মারলেন মা

mrm
January 21, 2024 7:24 pm
Link Copied!

 

মৌলভীবাজারের কুলাউড়ায় নিজের দুই যমজ সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে রিমা বেগম নামে এক নারীর বিরুদ্ধে। রোববার (২১ জানুয়ারি) ভোর ৪টার দিকে বরমচাল ইউনিয়নের উত্তরভাগ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ওই গ্রামের দুবাই প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে রাদিয়ান আহমদ (৪) ও রাইয়ান আহমদ (৪)। রিমা বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে।

বাচ্চু মিয়ার বড় ভাই বাদশা মিয়া জানান, ভোর ৪টার দিকে বাচ্চু তার স্ত্রী ও সন্তানদের ঘরে দেখতে না পেয়ে খোঁজ করেন। পরে ঘরের দরজা খোলা দেখতে পেয়ে বাইরে গিয়ে বাড়ির পুকুরঘাটে তার শিশু সন্তানদের মরদেহ দেখে চিৎকার করলে পরিবারের লোকজন বের হয়ে আসেন। দ্রুত তাদের উদ্ধার করে সকাল ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ, পরিদর্শক (তদন্ত) কশৈন্যু প্রমুখ। ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো. আলী মাহমুদ বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।