ঢাকাTuesday , 20 February 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাবতলীতে কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার আটক -১

mrm
February 20, 2024 9:38 am
Link Copied!

গাবতলীতে কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার
আটক -১

গাবতলী (বগুড়া) প্রতিনিধি, আরিফুল ইসলামঃ বগুড়ার গাবতলীতে বিলুপ্ত প্রাণী প্রায় কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রবিবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে গাবতলী উপজেলার পূর্বপাড়া এলাকা থেকে তক্ষকসহ লেবু মিয়া নামের এক ব্যক্তি কে আটক করেছে।
সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী সোমবার (১৯শে ফেব্রয়ারি) সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে পূর্বপাড়া এলাকায় মৃত শামসুল ফকিরের ছেলে লেবু মিয়ার বাড়িতে তক্ষক চড়া মূল্যে কেনা বেচা হচ্ছে৷ পরে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তক্ষকসহ লেবু মিয়াকে আটক করে। এসময় চক্রের অন্য সদস্যরা পালিয়ে যায়। তক্ষকটির ওজন অনুমান ২০০ গ্রাম এবং দৈর্ঘ্য ১১ ইঞ্চি । তক্ষকটির আনুমানিক মূল্য এক কোটি টাকা।
তিনি আরও জানান, আটক লেবু মিয়াকে আদালতে পাঠানো হবে। আদালতের অনুমতি সাপেক্ষে তক্ষকটি বন বিভাগের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, তদন্ত ওসি সুকুর আলী, এস আই সুজল, ত্রিদীপ, শহিদুলসহ এ এস আইগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।