ঢাকাTuesday , 20 February 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ফতেহ আলী ব্রিজের পুনঃ নির্মানের কাজ ধীর গতিতে চলায় লক্ষ মানুষের ভোগান্তি

mrm
February 20, 2024 9:52 am
Link Copied!

বগুড়াঃ বগুড়া ফতেহ আলী ব্রিজের পুনঃনির্মাণের কাজ ধীর গতিতে  চলায় পূর্ব বগুড়ার ৩ উপজেলার লক্ষ মানুষের ভোগান্তি। জানা যায় গত বছর থেকে কাজ শুরু হলেও এখন অবদি কাজ খুবই ধীর গতিতে চলমান আছে। হয়নি কোনো কাজের অগ্রগতি এবং এখন অবদি তা ৩০% কাজও এগোই নি। নিয়ম মেনে বাজেট সহ পাশ হলেও কনস্ট্রাকশন সেক্টর এখন অবদি কাজ অবহেলার কারণে এটির কাজের অগ্রগতি খুবই কম এমন কি বন্ধ হতে যাচ্ছে কাজ। দীর্ঘ দিন পরেও নেই কোনো কাজের অগ্রগতি, চলছে তালবাহানা।

এতে সাধারণ জনতা সহ বগুড়ার ৩ টি উপজেলা গাবতলি সোনাতলা সারিয়াকান্দি বাসিন্দা এবং জামালপুর জেলা যারা নদীপথে বগুড়ার সারিয়াকান্দি উপজেলা হয়ে উক্ত পথেই যাতায়াত ও ব্যবসা বানিজ্য করে থাকে। যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টিপাতে উক্ত উন্নয়ন কাজ এগিয়ে নেওয়ার অনুরোধ জানায় সাধারণ জনতা সহ বিভিন্নস্তরের মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন এর অগ্রযাত্রায় স্মার্ট বাংলাদেশ বিনির্মানের অংশ হিসাবে উক্ত বিষয়ে সুদৃষ্টির আশাবাদী জনসাধারণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।