ঢাকাSaturday , 2 March 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া গাবতলির কদমতলী স্কুল মাঠে ডাঃ মোস্তফা আলম নান্নু এম,পিকে নাগরিক সংবর্ধনা

mrm
March 2, 2024 9:13 pm
Link Copied!

বগুড়া গাবতলির কদমতলী স্কুল মাঠে ডাঃ মোস্তফা আলম নান্নু এম,পি নাগরিক সংবর্ধনা দেওয়া হয়

বগুড়া জেলার গাবতলী থানায় নেপালতলী ইউনিয়ন এর কদমতলী স্কুল মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে গাবতলী ও শাজাহানপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা ডাঃ মোস্তফা আলম নান্নু এম,পি কে ছাত্রলীগ নেতা শাকিল এর নেতৃত্যে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এ সময় বীর মুক্তিযোদ্ধা রন্টু, সাবেক নেপালতলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম লতিফুল বারী মিন্টু, ফারুক আহমদ জুবলু, ছাত্র লীগ উপজেলা সভাপতি মিজানুর রহমান পান্না, বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ওয়ার্ড আ.লীগ সভাপতি  সহ আরোও অনেকেই উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়ে উপস্হিত ছিলেন সজিব, ওমর, সফিকুল, শ্রী বিকাশ চন্দ্র, নাইদ মিয়া, বাধন, নাজমুল, শিমান্ত,জিহাদ, রিফাত, রবিউল, বিদ্যুত, তারেক, রিফাত, তপন, সাকিব, ফিরজ, সাফিক, ওমিত, রবিন, স্বাধীন, ঝিনুক, সৌরভ , লিটন, নয়ন ,শহিদ, নিরব, আশিক, সুজন, সিজান সহ আরোও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।