ঢাকাMonday , 4 March 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব

মানিকগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বগুড়ার আসামি গাজীপুর থেকে গ্রেফতার

mrm
March 4, 2024 12:05 pm
Link Copied!

মানিকগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বগুড়ার আসামি গাজীপুর থেকে গ্রেফতার

শিশু অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নান্টু প্রামাণিককে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২ মার্চ) রাতে গাজীপুরের কালিয়াকৈর থেকে তাকে গ্রেফতার করা হয়। নান্টু বগুড়ার শাজাহানপুর উপজেলার শৈধুকুরী গ্রামের মৃত নাজির উদ্দিন ফকিরের ছেলে।

র‌্যাব জানায়, মানিকগঞ্জের ঘিওর উপজেলার রুস্তম আলীর তিন বছর বয়সী শিশুকে ২০১৫ সালে অপহরণ করে নান্টু। ওই সময় শিশুটির পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি ও হত্যার হুমকি দেওয়া হয়। খবর পেয়ে মানিকগঞ্জের সদর থানা পুলিশ অপহত শিশুটিকে উদ্ধার ও নান্টুকে গ্রেফতার করে। ওই ঘটনায় শিশুটির বাবা রোস্তম আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার বিচারিক কাজের একপর্যায়ে জামিন পেয়ে গাঁ ঢাকা দেয় নান্টু। সর্বশেষ পলাতক থাকা অবস্থায় ২০২৩ সালের ১ নভেম্বর মানিকগঞ্জ আদালতের বিচারক নান্টুকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়। সাজা হওয়ার পর শাজাহানপুর থানায় গ্রেফতারি পরোয়ানা আসলে তাকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে গাজীপুরের কালিয়াকৈর থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার (এএসপি) সোহেল রানা বলেন, গ্রেফতারের পর জামিনে ছাড়া পেয়ে নান্টু গাজীপুরে পরিচয় পাল্টে একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ শুরু করেন। খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।