ঢাকাMonday , 4 March 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

mrm
March 4, 2024 12:07 pm
Link Copied!

সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

সাংবাদিক ইউনিয়ন বগুড়া (রেজি: নং ৩০০৯) এর ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৪ এর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি। শনিবার (০২ মার্চ) সন্ধ্যায় শহরের ষ্টেশন রোড বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশন কার্যালয়ের দেয়ালে এই তালিকা টানানো হয়।

দু’টি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় সাধারণ সম্পাদক এসএম আবু সাঈদ (দীপ্ত টেলিভিশন) এবং কোষাধ্যক্ষ পদে ফেরদৌসুর রহমান (ডেইলী নিউ নেশন) কে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

চূড়ান্ত তালিকায় অন্যান্য পদে প্রার্থীরা হলেন- সভাপতি পদে গণেশ দাস (আজকের পত্রিকা) ও মৌসুমী আক্তার (দৈনিক মহাস্থান), সহ-সভাপতি পদে আব্দুস ছাত্তার (সাপ্তাহিক দিনক্ষণ) ও জাফর আহম্মেদ মিলন (দৈনিক আজ ও আগামীকাল), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে টিএম মামুন (ডেইলী ইন্ডাস্ট্রি) ও আব্দুল ওয়াদুদ (দৈনিক আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল হাকিম (দৈনিক সাতমাথা) ও সাইফুল ইসলাম (দৈনিক উত্তর কোণ), দপ্তর সম্পাদক পদে সেলিম উদ্দিন (দৈনিক একুশে সংবাদ), শামীম আহম্মেদ (দৈনিক প্রত্যাশা প্রতিদিন) এবং রনজু ইসলাম (দৈনিক মহাস্থান), কার্যনির্বাহী সদস্য পদে আব্দুর রহিম (দৈনিক মুক্ত সকাল), প্রতীক ওমর (দৈনিক মানবজমিন) ও মাহফুজ মন্ডল (দি বিজনেস পোষ্ট)।

আগামী ০৯ মার্চ বগুড়ার টিএমএসএস অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে এ নির্বাচনের ভোটগ্রহণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।