ঢাকাSaturday , 20 April 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সন্দেহের জেরে ৭ মুসলিমকে হাতপা বেঁধে পিটানো, মৃত্যু ২

mrm
April 20, 2024 10:26 am
Link Copied!

ফরিদপুর জেলা, মধুখালি উপজেলাঃ ফরিদপুর জেলা, মধুখালি উপজেলাস্হ দৃশ্যমান এভাবেই হাত বেধে ৭জন মুসলিমকে শুধুমাত্র সন্দেহের জেরে পিটানো হয়েছে। তাদের মধ্যে ২জন ইতোমধ্যে ইন্তেকাল করেছে, আরো ২জনের অবস্থা আশংকাজনক। 

ঘটনাটি ঘটেছে ফরিদপুর জেলার মধুখালি উপজেলায় ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লি গ্রামের সেখানে একটি মন্দিরের মূর্তিতে আগুন দেওয়ার কথিত ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে কয়েকজন নির্মাণ শ্রমিককে মারধর করা হয়েছে। এর মধ্যে দুজন শ্রমিক এরই মধ্যে মৃত্যুবরণ করেছেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার ১৮/০৪/২০২৪ইং, সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লি গ্রামে এ ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত ১টার দিকে একজন এবং রাত আড়াইটার দিকে আরেক শ্রমিক মারা যান।

উপজেলার পঞ্চপল্লি গ্রামে মন্দিরের পাশেই প্রাথমিক বিদ্যালয়ের শৌচাগার নির্মাণের কাজে নিয়োজিত ছিলেন কয়েকজন শ্রমিক। তারা মূর্তি ভেঙেছে এমন ধারণার বশবর্তী হয়েই তাদের ওপর নারকীয় এ হামলা চালানো হয়।

নিহত শ্রমিক আশরাফুল (২১) ও আশাদুল (১৫) আপন দুই ভাই। তাঁরা মধুখালী উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের চোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে। ঘটনার বর্ননায় এলাকাবাসী, শুধু মাত্র সন্দেহের ভিত্তিতে হাত পা বেঁধে যেভাবে তাদেরকে পিটিয়ে হত্যা করা হয়েছে, তা কোনো সভ্য সমাজে হতে পারে বলে বিশ্বাস হয় না এমন কথা এলাকার লোকজনের মুখে জানা গেছে। সুস্থ তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে এলাকাবাসী এবং সচেতন অনেকেই স্যোসাল মিডিয়াতে ঘটনাটি শেয়ার করে চাঞ্চল্যকর সৃষ্টি করেছে। আইন প্রশাসনের দৃষ্টিপাত কামনা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।