ঢাকাThursday , 23 May 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় পণ্যের প্যাকেটে আগাম উৎপাদন তারিখ, ৫০ হাজার টাকা জরিমানা

mrm
May 23, 2024 9:28 pm
Link Copied!

সাংবাদিক রাশেদ বগুড়াঃ

পণ্যের প্যাকেটে আগাম উৎপাদন তারিখ থাকায় বগুড়ার শাজাহানপুরে একটি বেকারি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল সোমবার দুপুরে উপজেলার ফটকি ব্রিজ এলাকায় সুরুচি ফুড প্রোডাক্টস নামের ওই প্রতিষ্ঠানকে এ জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মেহেদী হাসান অভিযানের নেতৃত্ব দেন। পরে প্রতিষ্ঠানটির মালিক কামাল হোসেন জরিমানার টাকা পরিশোধ করেন।

এ বিষয়ে মেহেদী হাসান বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে শাজাহানপুরের সুরুচি বেকারিতে অভিযান চালানো হয়। এসময় প্রতিষ্ঠানটির খাদ্য পণ্যের প্যাকেটে আগাম উৎপাদন তারিখ দেখা যায়। এছাড়াও সুরুচি বেকারি অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও সংরক্ষণ করছিল। এসব অপরাধে প্রতিষ্ঠান মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরও জানান, অভিযানে জেলা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন। জনস্বার্থেএ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।