ঢাকাMonday , 27 May 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সদর উপজেলা পরিষদ নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় ভোটযুদ্ধ

Md Ruman Mahnud
May 27, 2024 12:32 pm
Link Copied!

সালমান, বগুড়াঃ
আগামী ২৯শে মে ২০২৪ ইং রোজ বুধবার আসন্ন বগুড়া সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে তিনজন তুমুল প্রতিদ্বন্দ্বিতায় ভোটযুদ্ধে লড়ছেন । ভোটের হাড্ডাহাড্ডি লড়াইয়ের একজন হল বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, শাখারিয়া ইউনিয়নের সাবেক দুইবারের চেয়ারম্যান ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, দ্বিতীয় জন হলো ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থত চেয়ারম্যান হিসাবে দোয়াত কলম প্রতিক নিয়ে নির্বাচন করেছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বগুড়া জেলা পরিষদের সাবেক প্যালেন চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি। অপরজন বগুড়া জেলা আওয়ামী যুব লীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ।

নির্বাচনে জয়ী হতে তিনজনেই মাঠে ময়দানে তুমুল ভাবে লড়ছেন। ভোটারদের মন জয় করতে গণসংযোগ ও বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। ভোটের মাঠে বিজয়ী হতে তিনজনের পক্ষেই কর্মী সমর্থকরা বিভিন্ন গ্রামগঞ্জে পাড়া মহল্লায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে দেখা গেছে। ইতিমধ্যেই উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। যাই হোক বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা এখন পর্যন্ত দেখা যায়নি। ইতিমধ্যেই তিন প্রার্থীর সঙ্গে কথা হলে তারা ভোটের মাঠে ভোটের মাধ্যমেই নিজেদের কে প্রতিষ্ঠিত করতে চায়। ২৯ তারিখে নির্বাচনে জনগণ তাদের বেছে নেবে বলে নিজ নিজ পক্ষে কথা বলেছেন প্রার্থীরা। তবে যাই হোক আগামী ২৯ শে মে কে হবে বিজয়ী, কাকে সমর্থন দেবে বগুড়া সদর উপজেলার জনগণ সেটা শুধু দেখার বিষয়।

কেমন হবে উপজেলা পরিষদ নির্বাচন এ ব্যাপারে জানতে চাইলে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার আবু সাঈদ ও বগুড়া সদর উপজেলা নির্বাচন অফিসার পৃথক পৃথক ভাবে বলেন, এই উপজেলা ভোট অবাধ ও সুষ্ঠু হবে। তারা সুষ্ঠু নির্বাচন উপহার দিতে বদ্ধপরিকর এজন্য আইন-শৃঙ্খলা বাহিনী সর্বাত্মকভাবে সর্বদা প্রস্তুত রয়েছেন বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।