ঢাকাSunday , 2 June 2024
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেন রনি

Md R. Mahmud
June 2, 2024 11:08 am
Link Copied!

রাশেদ ইসলাম, বগুড়া :

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) অতিরিক্ত সাধারণ সম্পাদক’র পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেন সুলতান মাহমুদ খান রনি। গত ৩০ মে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম এর নিকট সুলতান মাহমুদ খান রনি তার পদত্যাগ পত্রটি জমা দেন।

পদত্যাগ পত্রে সুলতান মাহমুদ খান রনি উল্লেখ করেন, পারিবারিক ও ব্যক্তিগত সমস্যার কারণে বগুড়া জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) অতিরিক্ত সাধারণ সম্পাদক’র দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। সে কারণে জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদকের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলেন।

জেলা প্রশাসকের পক্ষে পদত্যাগপত্রটি অফিসিয়ালভাবে গ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়ের গোপনীয় শাখার উপ প্রশাসনিক কর্মকর্তা মো. শিপুল হক। পদত্যাগ পত্রটি তিনি অনুলিপি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও জেলা পুলিশ সুপার বরাবরও প্রদান করেন।‌

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।