ঢাকাSaturday , 18 September 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল

bd-tjprotidin
September 18, 2021 4:08 am
Link Copied!

 

তথ্য ও যোগাযোগ প্রতিদিন :
বগুড়া জেলার গাবতলী উপজেলাস্হ নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নব গঠিত কমিটির উদ্যোগে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহ মোবারকের মাগফিরাত ও জীবিত বীরমুক্তিযুদ্ধাদের সুস্থতা এবং কল্যাণ কামনা করে শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ বাদ জুম্মা স্থানীয় জাতহলিদা মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন ওই মাদ্রাসার মাওঃ আব্দুস সোবাহান জীবনী। এতে অংশ নেন বীর মুক্তিযোদ্ধাগন জনাব আব্দুল আজিজ,জনাব আমিরুল ইসলাম আলতাব,জনাব সামছুল হক, জনাব মোফাজ্জল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মশিউর রহমান বিপ্লব।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক রোকসান হাবিব সুমন, এাণ সম্পাদক মানিক মিয়া, নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নবগঠিত কমিটির সভাপতি বিশু মিয়া, সহ-সভাপতি মুকুল মিয়া, সাধারণ সম্পাদক আল আমিন, যুগ্ম সম্পাদক রিপন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক অনিক ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক শাহজাহান আলী, দপ্তর বুলবুল আহম্মেদ খোকন, সদস্য সবিতা আকতার, মাহমুদা খাতুন, বিথী আকতারসহ জাতহলিদা মাদ্রাসা এতিমখানার শিক্ষার্থীরা।

 

১৯৭১ সালে ৯ মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধ ইতিহাসের এক বিরল ঘটনা। যাদের মহান আত্নত্যাগের মাধ্যমে আজ স্বাধীন বাংলাদেশ হয়েছে সেই ৩০ লক্ষ শহীদের এবং ২ লক্ষ মা বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীনবাংলাদেশ আজ কোটি জনতার বসবাস। স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি দোয়া ও শ্রদ্ধা নিবেদন করেন।  দোয়া মাহফিলে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। দেশের সকল বীরমুক্তিযুদ্ধাদের দীর্ঘায়ু কামনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।